জীবননগর থানা পুলিশের পৃথক অভিযানে যাবজ্জীবন ও এক বছরের সাজাপ্রাপ্ত দু’আসামিসহ বিভিন্ন মামলায় চারজন গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ রাতে অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত উথলী আমতলাপাড়ার শাহিন হোসেন ও এক বছরের সাজাপ্রাপ্ত আসামি কালা গ্রামের হালিমদের পাশাপাশি বিভিন্ন মামলায় আরো দু’জনকে গ্রেফতার করেন। পুলিশ শনিবার দিনগত রাত রোববার তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদেরকে চুয়াডাঙ্গা আদালতে সোপর্দ করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে জীবননগর থানার এএসআই জাহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার উথলী আমতলাপাড়ায় রোববার গভীর রাতে অভিযান পরিচালনা করেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি শাহিন হোসেনকে(৩৬) গ্রেফতার করেন। শাহিন হোসেন উথলী আমতলাপাড়ার খোকন হোসেনের ছেলে। সে ঝিনাইদহ জেলার একটি মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে দীর্র্ঘদিন ধরে পলাতক ছিল।

অন্যদিকে জীবননগর থানার এএসআই বিল্লাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ একইদিন রাতে অভিযান পরিচালনা করেন। এসময় তিনি অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার নির্দেশে এক বছরের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার কালা গ্রামের আব্দুল হালিমকে(২৬) গ্রেফতার করেন। গ্র্র্রেফতারকৃত আব্দুল হালিমও একটি মাদক মামলায় সাজাপ্রাপ্ত। সে উপজেলার মনোহরপুর গ্রামের মৃত জাকের আলীর ছেলে। একই সময় পুরাতন লক্ষ্মীপুরের মৃত চাঁদ আলী পরামানিকের ছেলে বাবুল পরামানিক ও রনি পরামানিক।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,গ্রেফতারকৃত শাহিন হোসেনের বিরুদ্ধে যাবজ্জীবন ও আব্দুল হালিমের বিরুদ্ধে এক বছর সাজা ঘোষনার পর,তারা আত্মগোপন করে ছিলেন। অন্যদিকে বাবুল ও রনি একটি জিআর মামলার পলাতক আসামি। তাদের বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ান মুলে গ্রেফতার করা হয়েছে। সকল গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *