জীবননগর আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি মির্জা লিটনের বিশাল শোডাউন কর্মি-সমর্থকেরা উৎসব মুখর পরিবেশে নির্বাচনী মাঠে

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে এলাকায় ফিরেছেন নৌকার মাঝি মির্জা হাকিবুর রহমান লিটন। তিনি গত সোমবার বিকালে সড়ক পথে  জীবননগরে এসো পৌঁছালে দলীয় নেতা- কর্মীরা তাকে আনন্দঘন,উৎসব মুখর পরিবেশে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। পরে দলীয় নেতা-কর্মীরা বিশাল শোডাউন দিয়ে জীবননগর শহর থেকে আন্দুলবাড়ীয়া বাজারে নেয়া হয়। প্রায় আড়াই শতাধিক মোটর সাইকেলের একটি  বিশাল বহর শোডাউনে অংশ গ্রহন করেন। শোডাউনটি উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের

অনন্তপুর,বিদ্যাধরপুর,কর্চাডাঙ্গা, শাহাপুর,পাঁকা ও বাজদিয়াসহ বিভিন্ন গ্রাম,পাড়া- মহল্লা ও হাট বাজার প্রদক্ষিণ করে আন্দুলবাড়ীয়া বেলতলা গেট সংলগ্ন লতিফ মিয়ার গোডাউনে সামনে গিয়ে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রতিকের একক চেয়ারম্যান প্রার্থী মির্জা হাকিবুর রহমান লিটন,আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ,আন্দুলবাড়ীয়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এলাহী,আওয়ামীলীগ নেতা শহিদুল,জাহাঙ্গীর,কুরমান,যুবলীগ নেতা মোল্লা হাসান,রুহুল আমিন,ছাত্রলীগ নেতা মীর জ্যাকি,মির্জা প্লাবন,আকাশ,রেজা,হৃদয়,কাজী মমিন,মিঠুন,শাওনসহ সকল অঙ্গ সংগঠনের অসংখ্য দলীয় নেতা-কর্মী।

এদিকে এবারও মির্জা লিটন নৌকার মাঝি হওয়ায় নেতাকর্মিদের মধ্যে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে এবং তারা স্বত:স্ফুর্ত ভাবে নির্বাচনী মাঝে আগে ভাগেই ভোট প্রার্থনায় নেমে পড়েছেন।

উল্লেখ,গত নির্বাচনে মির্জা লিটন মাত্র ৮৮ ভোটের ব্যবধানে বর্তমান চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তারের নিকট পরাজিত হন। তবে সে নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যে নানা অভিযোগ/আপত্তি রয়েছে এবং নির্বাচনটি স্বচ্ছ ছিল না বলে নৌকার নেতাকর্মিদের দাবী। তবে এবার তারা নৌকার মাঝি লিটনকে যে কোন মুল্যে বিজয়ী করতে মরিয়া হয়ে মাঠে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *