দামুড়হুদা নাস্তিপুরে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ নির্যাতিতার পাশে মানবিক পুলিশ সুপার মামুন

বিশেষ প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচাতো ভাই তানভীর ইসলামের (২২) বিরুদ্ধে। ঘটনাটি বৃহস্পতিবার  দুপুরের দিকে নিজ বাড়িতে সংঘটিত হয়েছে।  শিশুটিকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত তানভীর ইসলাম দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন এ খবর শুনে ছুটে যান হাসপাতালে এবং শিশুটিকে খোঁজখবর নেন।

ভুক্তভোগী পরিবার সুত্র জানায়, বৃহস্পতিবার দুপুরের দিকে শিশুটিকে তানভীর তার নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়।  সেখানে কৌশলে নিয়ে ধর্ষণ করে। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে যায়। কিন্তু তার শরীর থেকে রক্ত ক্ষরণ হতে দেখে হতবাক হন পরিবারের সদস্যরা। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুরে শিশুটিকে জরুরি বিভাগে নিয়ে আসলে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।  শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে। পরে সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. আকলিমা খাতুন, ডা. নুরুন্নাহার খানম নদী ( এ্যানেস্থীসিয়া বিশেষজ্ঞ ) ও মেডিকেল অফিসার ডা.শাপলা খাতুনের প্রচেষ্টায়  অস্ত্রোপচার করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফাতেহ আকরাম বলেন, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। যৌনিপথ ছিঁড়ে যাওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক। গাইনি চিকিৎসকের একটি দল অস্ত্রোপচার সম্পন্ন করেছেন। আমরা শিশুটিকে পর্যবেক্ষণে রেখেছি।

এদিকে ভুক্তভোগী পরিবার ও গ্রামের সচেতন অভিভাবক মহল এ ঘটনায় জড়িত ধর্ষক তানভিরের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছেন।

জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা বলেন, শিশুটি পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে ধরতে থানা পুলিশ ও গোয়েন্দা (ডিবি) পুলিশের একাধিক টিম অভিযান পরিচালনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *