জীবননগর আন্দুলবাড়িয়া ইউপি নির্বাচনে নৌকায় ভোট চাইলেন জেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ায় ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে ভোট চাইলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদ চেয়ারম্যান দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু। তিনি  শুক্রবার বিকাল থেকে রাত ৮ টা পর্যন্ত ইউনিয়নের কড়চাডাঙ্গা ও শাহাপুর গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ করেন। এসময় তিনি বর্তমান সরকারের নানা উন্নয়নের কথা তুলে ধরে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

সেই সাথে সকল দ্বিধা-দ্বন্দ ভূলে গিয়ে দলীয় নেতাকর্মীদের এক হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার প্রার্থী মীর্জা হাকিবুর রহমান লিটনকে জয় যুক্ত করার আহবান জানান। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা কারো পাতা ফাঁদে পা দেবেন না। দলের মধ্যে ঘাঁপটি মেরে থাকা কিছু কুঁচক্রি নানা ধরনের লোভ-লালসা দিয়ে আপনাদের মুল্যবান ভোট ভাগিয়ে নেয়ার চেষ্টা করবে। তারা মুলত: জামায়াত-বিএনপির এজেন্ট। তাদের এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছে। নৌকার প্রার্থী মীর্জা হাকিবুর রহমান লিটনকে জয়যুক্ত করে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।

তিনি আরও বলেন, আপনারা যারা নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র কিম্বা বিদ্রোহী প্রার্থী হয়েছেন, আপনাদের প্রতি আমার অনুরোধ, এখনও সময় আছে, প্রার্থীতা প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করুন। দল একদিন তার প্রতিদান দেবে।

এ সময় উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা  আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো: আব্দুল লতিফ আমল, নৌকার প্রার্থী মীর্জা হাকিবুর রহমান লিটন,আন্দুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আশাদুজ্জামান, আন্দুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ডা: শেখ  মিজানুর রহমান, আন্দুলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মঈনুল ইসলাম, সাংবাদিক আতিয়ার রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *