জীবননগর আন্দুলবাড়ীয়া ইউপি নির্বাচনে স্বসতন্ত্র চেয়ারমম্যান প্রার্থী হাসান আলীর পক্ষে প্রচারণায় ভোট চাইলেন চিত্র নায়ক ওমর সানি।

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসান আলীর ঘোড়া প্রতিকের হাফিজুর রহমান ওরফে হাসান আলীর পক্ষে নির্বাচনী গণসংযোগ করেন বাংলাদেশ চলচিত্র নায়ক ওমর সানি।তিনি শনিবার বিকালে হেলিক্যাপ্টার যোগে জীবননগর উপজেলার রায়পুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসে নামেন।এর কিছুক্ষন তিনি সড়ক পথে আন্দুলবাড়ীয়া শাহপুর বাজারে পৌছান এবং সেখানে এক নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় তিনি আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার উন্নয়নে হাসান আলীর ঘোড়া প্রতিকে ভোট দেয়ার জন্য ইউনিয়নবাসীকে আহবান জানান। চিত্র নায়ক ওমর সানির আগমনের কথা শুনে শত শত নারী-পুরুষ ও শিশু-কিশোর শাহপুর বাজারে ভিড় করেন। এ সময় জনতার উপচেপড়া ভীড় সামাল দিতে স্বেচ্ছাসেবক ও পুলিশকে হিমশিম খেতে হয়। চিত্র নায়ক ওমর সানির গণসংযোগ কালে তার সাথে উপস্থিত ছিলেন ঘোড়া প্রতিকের কর্মিদের মধ্যে অন্যতম রোমান,শরিফুল,সুজন,সহ শত-শত নেতা-কর্মী,ভক্ত ও সমর্থক বৃন্দ ।এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা -উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন মৃধা’র নির্দেশে নিরাপত্তার দায়িত্বে ছিলেন শাহাপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম,টু-আইসি এএসআই সোহেল হোসেনসহ সঙ্গীয় ফোর্স।খবর পেয়ে চিত্র নায়ক ওমর সানিকে এক নজর দেখতে এলাকার শত- শত নারী পুরুষ ভীড় জমায়।

আইনি জটিলতা কাটিয়ে দীর্ঘদিন পর আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন শুরু হওয়ার পর থেকে হঠাৎ করেই আলোচনায় ওঠে আসেন প্রবাসী হাসান আলী। এদিকে চিত্র নায়ক ওমর সানি তার পক্ষে গণসংযোগ করে যাওয়ার পর থেকে তাকে নিয়ে ভোটারদের মধ্যে ব্যাপক ভাবে আলোচনা শুরু হয়েছে। ভোটারদের আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছেন চেয়ারম্যান প্রার্থী হাসান আলী। শেষ পর্যন্ত তিনি ভোটারদের চমক দেখাতে পারেন বলে চায়ের কাপে আলোচনার ঝড় ওঠেছে।তবে হাসান আলীর দাবী  তিনি চেয়ারম্যান নয়,সেবক হিসাবে কাজ করতেই নির্বাচনী মাঠে কাজ করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *