জীবননগর সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া সড়কে ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ মোটর সাইকলে চালক নিহত

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়কে কনটেক মিলের সামনে খাম্বাবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক বিপ্লব হোসেন(২৮)মারা যান এবং মোটর সাইকেলের পিছনে বসা রুবেল হোসেন(৩২) মারাত্মক ভাবে আহত হন। ঘটনাটি রোববার বিকাল ৫ টার দিকে সংঘটিত হয়। এ ঘটনায় জীবননগর থানায় মামলা প্রক্রিয়াধীন।

প্রত্যক্ষদর্শী সুত্র জানান,ঝিনাইদহ সদর উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে বিপ্লব হোসেন এবং একই উপজেলার বেপারীপাড়ার গোলাম রসুলের ছেলে রুবেল হোসেন রোববার বিকাল ৫ টার দিকে মোটর সাইকেল যোগে জীবননগর উপজেলার ব্যস্ততম সড়ক আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়ক দিয়া যাওয়ার সময় কনটেক মিলের সামনে পৌছানো মাত্র বিপরীত দিক আসা খাম্বাবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই বিপ্লব হোসেন মারা যান এবং রুবেল হোসেন মারাত্মক ভাবে আহত হন। এই সময় পথচারীরা তাদেরকে উদ্ধার করেন। আহত রুবেল হোসেনকে জীবননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আবু সাইদ বলেন,ঘটনার সাথে জড়িত ঘাতক ট্রাক আটক করা হয়েছে। ভিকটিম পরিবার থেকে লিখিত অভিযোগ পাওয়া গেলে মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *