জীবননগর থানা-পুলিশের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলার ঘোষনগর গ্রামের নারী মাদক ব্যবসায়ী আঞ্জুরা খাতুনকে(৫০) গ্রেফতার করেন। ঘটনাটি সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামল হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম,এএসআই বিল্লাল হোসেন ও এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বাঁকা ইউনিয়নের ঘোষনগর এলাকায় মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ঘোষনগার গ্রামের শুকুর আলীর বাড়ীতে অভিযান পরিচালনা করেন। এসময় শুকুর আলীর স্ত্রী আঞ্জুরা খাতুনকে গ্রেফতার করেন। এসময় আঞ্জুরা খাতুনকে জিজ্ঞাসাবাদের পর্যায়ে তার দেখানো মোতাবেক বাড়ীর এক কোণা থেকে লুকানো অবস্থায় ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,নিয়মিত অভিযানের অংশ হিসাবে থানার অফিসার ফোর্স সোমবার সকালে অভিযান পরিচালনা কালে সঠিক তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী আঞ্জুরা খাতুনকে ভারত থেকে আমদানি নিষিদ্ধ ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *