জীবননগর জেলার শ্রেষ্ঠ থানা ও অফিসার ইনচার্জসহ তিনজন শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ জীবননগর থানাকে জেলার শ্রেষ্ঠ থানা হিসাবে নির্বাচিত করা হয়েছে। অন্যদিকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত হয়েছে জীবননগর থানার অফিসার ইনচার্জ এবং শ্রেষ্ঠ অফিসার হিসাবে থানার দু’জন অফিসারকে নির্বাচিত করা হয়েছে। একই থানার অফিসার ইনচার্জসহ তিনজন অফিসারকে জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে নির্বাচিত হওয়ায় থানার সকল অফিসার ফোর্সদের উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ থানা এলাকায় গত জুন মাসে আইন শৃঙ্খলা পরিস্থিতির স্বাভাবিক,ওয়ারেন্ট তামিল,মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ইত্যাদি ভাল কাজের স্বীকৃতি স্বরুপ পুলিশের আইজিপির নির্দেশে চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন জীবননগর থানাকে নগদ ৫০ হাজার টাকা পুরস্কার প্রদান করেন। মাসিক কল্যান সভায় মঙ্গলবার সকালে জীবননগর থানাকে জেলার শ্রেষ্ঠ থানা হিসাবে স্বীকৃতি প্রদান করা হয়। এ সময় থানার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান ও এএসআই আনোয়ার হোসেনকে জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে ঘোষনা করা হয়।

অনুষ্ঠিত কল্যান সভায় জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথি হিসাবে শ্রেষ্ঠ অফিসার হিসাবে জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা,সাব-ইন্সপেক্টর এসএম রায়হান ও এএসআই আনোয়ার হোসেনকে সন্মাননা ক্রেষ্ট,সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদান করা হয়। এ সময় ‍উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান,সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা, পুলিশ লাইন হাসপাতালের ডা.হুমায়রা আক্তার,ডিআইও-১ আলমগীর কবিরসহ জেলা পুলিশের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *