জীবননগরে সকালের সময় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন আবারও নৌকায় ভোট চাইলেন-নুর হাকিম

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে শুক্রবার বিকালে ” সকালের সময় ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন ঝিনাইদহ জেলা একাদশ বনাম কাশিপুর একাদশ। উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: নুর হাকিম।

দৈনিক সকালের সময় পত্রিকার পৃষ্ঠপোষকতায় এবং জীবননগর আলোকিত ফুটবল টুর্ণামেন্ট এর সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী খেলায় প্রধান সমন্বয়ক হিসাবে উপস্থিত ছিলেন,সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার মহাসচিব ও দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: নুর হাকিম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন,-জীবননগর পৌর আওয়ামীলীগের সভাপতি মুন্সী নাসির উদ্দিন,জীবননগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী,জীবননগর প্রেসক্লাবের সভাপতি এমআর বাবু,জীবননগর আলোকিত ফুটবল একাডেমির সভাপতি কাজি মামুনুজ্জামান আদুন,দৈনিক সকালের সময় পত্রিকার জীবননগর প্রতিনিধি এম আই মুকুল,ঝিনাইদহ একাদশ এর টিম লিডার মনোহরপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মনিরুল ইসলাম দুদবারী।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্পাদক ও প্রকাশক এবং মানবাধিকার নেতা নুর হাকিম বলেন,আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ অনেক ভাল আছেন এবং দেশে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই তো আমাদের সকলকে ভাল থাকতে এবং ভবিষ্যত প্রজন্মকে ভাল  রাখতে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

আর আমাদের শরীর মনকে সুস্থ্য সবল রাখতে এবং ভবিষ্যত প্রজন্মকে সুস্থ স্বাভাবিক ও মেধাবী হিসাবে গড়ে তুলতে খেলাধুলার বিকল্প নেই খেলাধুলাকে রাজনৈতিক বিবেচনায় না নিয়ে আমাদের ভবিষ্যত প্রজন্মকে মাদকাসক্ত ও অসামাজিক কার্যকলাপ থেকে রক্ষা করতে খেলাধুলার প্রসার ঘটাতে হবে। এ ব্যাপারে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহকারী দু’টি দলই নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা হয়। ফলে উভয়পক্ষের মধ্যে  খেলাটি সম্পন্ন করতে পরবর্তীতে ট্রাই বেকারে ঝিনাইদহ জেলা একাদশ ৫-৩ গোলে কাশিপুর একাদশকে পরাজিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *