জীবননগর-হাসাদহ সড়কে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার জীবননগর-হাসাদহ মহাসড়কের কন্দর্পপুর নামক স্থানে ট্রাকের ধাক্কায় আয়েশা সিদ্দিকা (৯) নামের এক ছাত্রী নিহত হয়েছেন।  ঘটনাটি রোববার  সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সংঘটিত হয়েছে। আয়েশা  কন্দর্পপুর গ্রামের বকুলের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আয়েশা সিদ্দিকা ও তার দাদা বাড়ির পাশের একটি দোকানে খাবার কিনতে যাচ্ছিল। এ সময় রাস্তার বিপরীত দিক দিয়ে আয়েশার দাদা ইছাহক তরফদার নামাজের জন্য মসজিদে যাচ্ছিলেন। আয়েশা সিদ্দিকা তার দাদাকে দেখে দৌড়ে দাদার নিকট যাচ্ছিল। এ সময় হাসাদহের দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিলে আয়েশা সিদ্দিকা রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলা মোকদ্দমা করা হবে না বলে জানিয়েছেন। অন্যদিকে ঘাতক চালক বিষয়টি আপস নিস্পত্তির চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা বলেন, কর্ন্দপপুরে ট্রাকের চাপায় আায়েশা নামের ৯ বছর বয়সী এক  শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করে হাসাদাহ পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *