জীবননগর কালায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার পরিবারে শোকের মাতম

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কালা গ্রামের হারুন অর-রশিদ(২০) নামের এক যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় বাড়ীর পার্শ্ববর্তী মাঠের একটি আম গাছ থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি মঙ্গলার দুপুর দুইটার দিকে সংঘটিত হয়েছে। নিহত হারুন অর-রশিদ উপজেলার মনোহরপুর ইউনিয়নের কালা গ্রামের শাহজান আলীর ছেলে। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এদিকে পরিবারটি তাদের একমাত্র পুত্র সন্তানের মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েছেন এবং শোকে মাতম করছে স্বজনেরা।

নিহতের পিতা শাহজান আলী বলেন,আমার ছেলে হারুন অর-রশিদ মানসিক ভারসাম্যহীন। সে প্রায়ই বাড়ী থেকে এদিক ওদিক চলে যায়,আবার ফিরে আসে। একই ভাবে আমার উক্ত ছেলে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ী থেকে খাওয়া দাওয়া শেষে বের হয়ে যায়। দুপুর আড়াইটার দিকে আমার উক্ত ছেলের লাশ বাড়ীর অদুরে খটতলা মাঠে একটি আম গাছে ঝুলন্ত লাশ লোকজন দেখতে পায়। আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে বাড়ীতে আনি। আমার ছেলের মৃত্যুর ব্যাপারে আমাদের সন্দেহ নেই।

মনোহরপুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার দুদবারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,হারুন অর-রশিদ আমার জানামতে একটু বেসামাল প্রকৃতির। তার লাশ মঙ্গলবার দুপুরের দিকে লোকজন একটি আম গাছে ঝুলতে দেখে উদ্ধার করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,নিহত হারুন অর-রশিদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে মৃত্যুর ব্যাপারে কোন আপত্তি নেই। সে কারণে জেলা প্রশাসকের নির্দেশ পাওয়া গেলের বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *