জীবননগরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস- নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

জীবননগর অফিস:

বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র,আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চুয়াডাঙ্গা জীবননগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যা ৬টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষ করে বাসস্টান্ডে গিয়ে শেষ হয়। পরে টাইগার চত্বরে জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি মুন্সী নাসির উদ্দিনের সঞ্চলনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোঃ আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা উপজেলা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র সোয়েব আহম্মেদ অঞ্জন মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী,

কেডিকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কেডিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু মাসুম, পৌর যুবলীগের সভাপতি শাহ আলম ছোট বাবু,উথলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসূল, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান,রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহাজ্জত মীর্জা, সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা,পৌর ছাত্রলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম মিঠু প্রমূখ।

এছাড়াও উপজেলা,পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ,যুব লীগ,ছাত্রলীগেরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *