জীবননগর পুরাতন তেতুলিয়া কিশোর যুবককে নিয়ে এক সন্তানে মা গৃহবধু অজানা ঠিকানায়

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পৌর শহরের পুরাতন তেতুলিয়ায় এক গৃহবধু প্রতিবেশী কিশোর যুবককে নিয়ে অজানা ঠিকানায় পাড়ি জমিয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার সোমবার সকালের দিকে সংঘটিত হয়েছে। অভিযোগ উঠেছে এ জুঁটি বয়সে অসম হলেও তারা একে অপরকে ভালবেসে পালিয়ে গেছে। এ ঘটনায় উভয় পরিবারের পক্ষ থেকে থানায় পৃথক লিখিত অভিযোগ করা হয়েছে।

পুরাতন তেতুলিয়া গ্রামের আব্দুস সালাম বলেন,আমার ছেলে সাগর হোসেনকে(১৬) ফুঁসলিয়ে প্রতিবেশী সামাউল হকের স্ত্রী এক সন্তানের জননী আসমা খাতুন বৃষ্টি(৩৫) সোমবার সকাল সাড়ে ৯ টার সময় কোথায় চলে যায়। আমার ছেলের সাথে তার কোন সম্পর্ক নেই। গৃহবধু আসমা খাতুন মুলত: আমার ছেলেকে দিয়ে সুবিধা আদায়ের কৌশল হিসাবে তাকে নিয়ে চলে গেছে।

এদিকে গৃহবধু আসমা খাতুন বৃষ্টির স্বামী সামাউল হক বলেন,আমার স্ত্রীকে আমি বিশ্বাস করে তাকে একটি স্মার্ট মোবাইল ফোন কিনে দিই। আর সেই মোবাইল ফোন দিয়ে টিকটক করে বেড়াতো, যা আমার জানা ছিল না। সে আমার বিশ্বাসের ঘরে কুড়াল মেরে পরকীয়ার টানে সাগর হোসেনের সাথে চলে গেছে। তারা যাওয়ার সময় আমার অনেক কষ্টে অর্জিত নগদ ৫০ হাজার টাকাসহ স্বর্ণালংকার নিয়ে চলে গেছে। আসমা খাতুন এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে। আমি শুধু একমাত্র শিশু কন্যার কথা ভেবে তার সব অপরাধ বার বার মেনে নিয়েছি।

প্রতিবেশীদের অভিযোগ গৃহবধু আসমা খাতুন পরকীয়ার টানে তার একমাত্র শিশু সন্তানকে ফেলে কিশোর যুবক সাগরের হাত ধরে অজানা ঠিকানায় পালিয়ে গেছে। তাদের ভাষায় গৃহবধু আসমার স্বভাব চরিত্র ভাল না। ইতিপুর্বে এমন ঘটনা আরো কয়েক বার ঘটিয়েছে।

বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার ব্যাপারে আমি ভুক্তভোগী পরিবারকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে পৃথক দু’টি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *