জীবননগর গঙ্গাদাসপুরে রাজমিস্ত্রি রুহুল আমিন বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের হতদরিদ্র রাজমিস্ত্রি রুহুল আমিন(২০) গ্রামের বড় মসজিদে কাজ করা কালে বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা গেছেন। ঘটনাটি শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের পুর্বপাড়ার শুকুর আলীর ছেলে রুহুল আমিন পেশায় একজন রাজমিস্ত্রি। তিনি অন্যান্য দিনের মত শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে গঙ্গাদাসপুর বড় মসজিদে রাজমিস্ত্রির কাজ করা কালে বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে মারাত্মক ভাবে অসুস্থ্য হয়ে পড়েন। তাকে দ্রুত লোকজন উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন মোল্যা বলেন,রুহুল আমিন গ্রামের বড় মসজিদে নির্মান কাজে ব্যস্ত থাকার সময় মসজিদের বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারাত্মক অসুস্থ্য হয়ে পড়েন। তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আবু সাইদ বলেন,ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি অপমৃত্যু হয়েছে। মৃত্যুর ব্যাপারে কারো কোন আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *