জীবননগর থানা পুলিশের অভিযানে গাঁজাসহ খয়েরহুদার ঘরজামাই লতিফ গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ উপজেলার খয়েরহুদা গ্রামের ঘর জামাই লতিফ মিয়া (৪২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত ৯টার দিকে উপজেলার খয়েরহুদা সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী,দর্শনা থানার সুলতানপুর গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে এবং খয়েরহুদা গ্রামের মৃত আব্দুল মান্নানের ঘর জামাই।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর শরিফুল ইসলাম বলেন,আমি ও এএসআই আব্দুল হাই সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাত্রকালীন বিশেষ অভিযান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল লতিফকে খয়েরহুদা গ্রামের পাকা রাস্তা ওপর থেকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আব্দুল লতিফ একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে কৌশলে এলাকায় গাঁজার ব্যবসা করে আসছিল।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এস.এম জাবিদ হাসান বলেন, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের নির্দেশনা মোতাবেক মাদকবিরোধী অভিযান পরিচালনা কালে জীবননগর উপজেলার মনোহরপুর -খয়েরহুদা গ্রামে সড়কে অভিযান চালানো হয়। এসময় একটি মেহগনী বাগানের সামনে পাকা রাস্তার ওপর থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ লতিফ মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *