চুয়াডাঙ্গা জালশুকা ফুলবাড়ী মাঠে শ্যালো মেশিন চুরি চোর হৃদয় গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার সদর উপজেলার জালশুকা ফুলবাড়ী মাঠ থেকে চুরি হওয়া শ্যালো মেশিনটি উদ্ধারের পাশাপাশি ঘটনার সাথে জড়িত চোরকেও আটক করেছেন। সেই সাথে উদ্ধার করা হয়েছে দুইটি চোরাই শ্যালো মেশিন। ঘটনাটি মঙ্গলবার বিকালের দিকে সংঘটিত হয়েছে।

চুয়াডাঙ্গার সদর উপজেলার ফুলবাড়ী গ্রামের মৃত খেদের আলী মন্ডলের ছেলে ফরহাদ হোসেন(৫১) ফুলবাড়ী-জালশুকা মাঠের মাঝামাঝি স্থানে তাহার কৃষি জমিতে সেচ কাজের জন্য ৩ টি শ্যালো মেশিন স্থাপন করেন।

তিনি গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে মাঠে গিয়ে দেখেন যে,একটি শ্যালো মেশিন চুরি হয়ে গেছে। ঘটনার ব্যাপারে তিনি থানায় একটি মামলা করেন।

ঘটনার ব্যাপারটি চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করেন এবং নির্দেশনা মোতাবেক চোরকে গ্রেফতার ও চোরাই শ্যালো মেশিন উদ্ধারের জন্য সদর থানার সাব –ইন্সপেক্টর সঞ্জয় কুমারকে দায়িত্ব প্রদান করেন। সাব-ইন্সপেক্টর সঞ্জয় কুমার দায়িত্বভার গ্রহনের পর পরই চোরকে গ্রেফতার ও চোরাই শ্যালো মেশিন উদ্ধার তৎপরতায় মাঠে নামেন।

এক পর্যায়ে ঘটনার দিনই সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ডিঙ্গেদহ বাজারের একটি হোটেলের সামনে থেকে চোর হৃদয়কে(২১) আটক করেন।  এই তার নিকট থেকে দুইটি শ্যালো মেশিনও জব্দ করেন। আটককৃত হৃদয় চুয়াডাঙ্গা সদর উপজেলার আশাদুল ইসলামের ছেলে। তাহাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *