জীবননগর থানা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ এইচএসসি পরিক্ষার্থী রনি মোল্যা গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবনগর থানা পুলিশের অভিযানে ভারত থেকে পাচার করে নিয়ে আসা ৫১ বোতল ফেনসিডিলসহ  চলতি এইচএসসি পরিক্ষার্থী রনি মোল্যাকে(২০) গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি বুধবার দুপুরের দিকে পৌর শহরের আলিয়া মাদ্রাসা এলাকায় সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হোসানের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে পৌর শহরের জীবননগর-দত্তনগর সড়কে বিশেষ ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর আলিয়া মাদ্রাসার সামনে অবস্থান নেয়। গোপন তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী রনি মোল্যাকে মাদ্রাসার সামনের রাস্তা থেকে দুপুর ১২.৪৫ মিনিটের সময় গ্রেফতার করেন। পুলিশ তার নিকট থেকে ভারত থেকে পাচার করে আনা ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। গ্রেফতারকৃত রনি মোল্যা উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবখালী গ্রামের খানজাহান আলীর ছেলে। রনি মোল্যা চলতি এইচএসসি পরিক্ষার্থী। পরিবারের দাবী সে গতকাল মঙ্গলবারও পরিক্ষা দিয়েছে। এলাকাবাসীর ধারণা রনি মোল্যা জীবননগর শহরের একটি মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য। সে লেখাপড়ার ফাঁকে কৌশলে ওই সিন্ডিকেটের সাথে মাদকের ব্যবসা করে আসছিল।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক জীবননগর উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা নিবিড় ভাবে মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছি। মাদক ব্যবসার সাথে জড়িতদেরকে গ্রেফতার করে আইনে আওতায় আনা হবে। এ ব্যাপারে পুলিশ সমাজের সচেতন মহলের সহযোগীতা কামনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *