জীবননগর মেদিনীপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক বিষপানে আত্মহত্যা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেদিনীপুর গ্রামে তিন সন্তানের জননী গৃহবধু মোমেনা খাতুন(৩২) নামের এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার এ ঘটায় এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। গৃহবধু মোমেনা মঙ্গলবার সকাল ৭ টার দিকে ঘাসপোড়া কীটনাশক পান করে এবং তাকে রাতে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এলাকাবাসী সুত্র জানায়,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মোমেনা খাতুন মঙ্গলবার সকাল ৭ টার দিকে হঠাৎ করেই নিজ বাড়ীতে অস্বাভাবিক আচরন করতে থাকে। এক পর্যায়ে পরিবারের লোকজন জানতে পারেন সে ঘাসপোড়া কীটনাশক পান করেছে। পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর হাপসাতালে ভর্তি করেন। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এ মৃত্যুর ব্যাপারে পরিবারের দাবী মানষিক ও শারীরিক অসুস্থ্যতাজনিত কারণে গৃহবধু মোমেনা খাতুন জীবনের প্রতি বিরাগভাজন হয়ে বিষপানে আত্মহত্যা করেছে। কিন্তু একটি সুত্র জানিয়েছেন যে,মোমেনা খাতুনদের একটি মাদকের চালান আটকের ঘটনায় পারিবারিক কলহের এক পর্যায়ে মোমেনা খাতুন অভিমান করে বিষপান করে। গৃহবধু মোমেনা খাতুনের মৃত্যুর ঘটনা নিয়ে গ্রামে নানা গুঞ্জন শুরু হয়েছে।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আব্দুল আলিম আব্দুল বলেন,আমি শুনেছি গৃহবধু মোমেনা খাতুন মানসিক ও শারীরিক অসুস্থ্যতা জনিত কারণে বিষপানে আত্মহত্যা করেছেন। এ কোন কারো কোন আপত্তি নেই।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার ব্যাপারে কারো কোন আপত্তি না থাকায় নিহতের পরিবারের দাবীর প্রেক্ষিতে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে লাশ বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *