জীবননগর নবদুর্গাপুরে সুদের ৫০ হাজার টাকায় দেড় লাখ দেয়ার পরও পাওনাদারের বাড়ী থেকে গরু ধরে নিয়ে গেল সুদখোরেরা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নবদুর্গাপুর গ্রামে সুদখোরকে ৫০ হাজার টাকার অনুকুলে দেড় লাখ টাকা দেয়ার পরও সুদখোরেরা পাওনাদারের বাড়ী থেকে গরু ধরে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনার শিকার হদদরিদ্র গরুর মালিক ফকির মোহাম্মদ দিশেহারা হয়ে পড়েছেন। ঘটনাটি বুধবার সন্ধ্যা রাতে সংঘটিত হয়েছে। ঘটনার বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় জীবননগর থানা পুলিশ গরু উদ্ধার করেন।

জীবননগর সীমান্ত ইউনিয়নের নবদুর্গাপুরের হতদরিদ্র ফকির মোহাম্মদ বলেন,আমার সুখের কারণে চিকিৎসা খরচ চালাতে না পেরে বাধ্য হয়ে গত আড়াই বছর আগে আমার গ্রামের রবিউল হোসেনের ছেলে জালাল হোসেনের নিকট থেকে ৫০ হাজার টাকা লাভ করে নিই। আড়াই বছর ধরে প্রতি মাসে উক্ত টাকার অনুকুলে তাদেরকে ৫ হাজার টাকা লাভ দিয়ে আসছি। আড়াই বছরে দেড় লাখ টাকা দিয়েছি। সর্বশেষ গত শ্রাবন মাসে তাদেরকে ৩০ হাজার দিয়ে বলি আমি আর কোন টাকা দিতে পারব না। কিন্তু তারা এখনও আমার নিকট টাকা দাবী করে আসছে।

এই অবস্থায় বুধবার সন্ধ্যা রাত ৮ টার দিকে জালাল ও তার ছেলে জহুরুল ইসলাম এবং ভাই বিল্লাল হোসেন আমার বাড়ীতে গিয়ে আমার গলায় হাসুয়া ধরে জোর ধরে বাছুরসহ আমার গাভী গরু খুলে নিয়ে চলে যায়। আমি স্থানীয় মেম্বার আরজামের নিকট গিয়েছিলাম,তিনি আমাদেরকে বলেছেন থানায় কেস করতে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আরজাম আলী বলেন,আমি ঘটনার কথা শুনেছি। আমি শুনেছি জালাল আরো টাকা ফকির মোহাম্মদের নিকট পাবে,সেজন্য গরু ধরে নিয়ে গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যেই সেখানে অফিসার ফোর্স পাঠানো হয়েছে। তবে গরু উদ্ধার করে প্রকৃত মালিকে দেয়া হয়েছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *