জীবননগর কাশিপুরে গভীর রাতে ভাবীর ঘরে প্রবেশ গ্যাঁড়াকলে দেবর থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাশিপুর গ্রামে গভীর রাতে ভাবী ঘরে প্রবেশ করে গ্যাঁড়াকলে পড়েছেন আদরের দেবর। ভোর রাতে ভাবীর কবল থেকে দেবরকে ছিনিয়ে নেয়া হয়। ঘটনাটি রোববার গভীর রাতে সংঘটিত হয়েছে। এ ঘটনায় দু’পক্ষের দু’রকম মতামত। ঘটনার ব্যাপারে থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করা হয়েছে। ঘটনাটি এলাকায় টক অব দ্য ভিলেজে পরিণত হয়েছে। তবে ঘটনাটি নিয়ে নানা গুঞ্জন রয়েছে গ্রামে।

গ্রামবাসী সুত্রে জানা যায়,কেডিকে ইউনিয়নের কাশিপুর ঈদগাহপাড়ার আব্দুল মজিদের ছেলে তুহিন(২৫) একজন ক্ষুদ্র ব্যবসায়ী। তাকে শনিবার দিনগত রোববার গভীর রাতে তার চাচাতো  ভাই সামাউল হকের বাড়ীতে আটকিয়ে রাখার খবর পেয়ে গ্রামের লোকজন সেখানে জড়ো হয়। সেখানে উপস্থিত হয়ে জানা যায়,তুহিন তার চাচাতো ভাবী সারমিনের ঘরে রাতের বেলা খারাপ উদ্দেশ্যে প্রবেশ কারণে আটকিয়ে রেখেছে। পরে তুহিনের ভাইয়েরা তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

ঘটনার শিকার ভাবী সারমিন আক্তার(২৬) বলেন,তুহিন ও আমাদের বাড়ী পাশাপাশি স্থানে। তুহিন আমার চাচাতো দেবর। দীর্ঘদিন তুহিন আমাকেনানা অঙ্গ ভঙ্গিতে উত্যক্ত করে আসছিল। আমি বিষয়টি পরিবারকে জানালে তারা তুহিনকে সর্তক করে দেয়। কিন্তু তারপরও সে আমার পিঁছু লেগে থাকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দেয়। এ অবস্থায় প্রতিদিনের মত শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে আমি ঘরের ভিতরে এবং আমার স্বামী সামাউল হক ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ি। ওই দিন গভীর রাতে তুহিন আমার ঘরে প্রবেশ করে আমাকে জাপটে ধরলে আমি ডাক চিৎকার দিলে আমার স্বামী ও শ্বাশুড়ী তুহিনকে আটকে ফেলে। ঘটনা নিয়ে অনেক বাকবিতন্ডার পর তুহিনের দুই ভাই সোহাগ ও জিল্লু তাকে আমাদের বাড়ী থেকে ছিনিয়ে নিয়া যায়। তুহিন মুলত: আমাকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়। ঘটনাটি স্থানীয় ভাবে আপস না হওয়ায় আমরা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

কেডিকে ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মিলন হোসেন বলেন,ঘটনার পর পরই আমি শুনে ঘটনাস্থলে আমিসহ অনেকেই যাই এবং গৃহবধু সারমিন আক্তারের বাড়ীতে তুহিনকে বাঁধা অবস্থায় দেখি। গৃহবধুর সারমিন আক্তার আমাদেরকে জানায়,তুহিন তাকে দীর্ঘদিন ধরে খারাপ প্রস্তাব দিয়ে আসছে এবং ঘটনার দিন তাকে ধর্ষণের উদ্দেশ্যে ঘরের ভিতরে প্রবেশ করেছিল। ঘটনাটি আমরা স্থানীয় ভাবে আপস নিস্পত্তির চেষ্টা করে ব্যর্থ হয়েছি।

ঘটনার ব্যাপারে অভিযুক্ত তুহিনের দাবী সারমিন তার চাচাতো ভাবী। ভাবী হিসাবে আমাদের সমাজে যে,ভাবে কথাবার্তা বলে আমিও বলি। ভাবীর সাথে আমার প্রয়োজনে অপ্রয়োজনে কথাবার্তা হয়। ঘটনার শনিবার রাত ৯ টার দিকে ভাবী সারমিন আমাকে বলে তোর সাথে একটু দরকার আছে,তুই আমাদের বাড়ীতে আয়। আমি সরল মনে সেখানে যাওয়ার সাথে সাথে তারা আমাকে আটকিয়ে ফেলে এবং আমার বিরুদ্ধে ভাবী সারমিনের সাথে অনৈতিক সম্পর্ক ও প্রস্তাব দেয়ার অভিযোগ তুলে বেঁধে রাখে। এক পর্যায়ে তারা আমার নিকট ৫ লাখ টাকা দাবী করে। সর্বশেষ দুই লাখ ৩৫ হাজার টাকা দাবী করে। অন্যথায় আমাকে বিয়ে করতে হবে।না হলে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিবে ইত্যাদি নানা ভাবে হুমকি দিতে থাকে। পরে আমার ভাইয়েরা এসে আমাকে ছাড়িয়ে নিয়ে যায়। এখন তারা আমাকে ক্ষতিগ্রস্থ করতে নানা ভাবে ষড়যন্ত্র করছে এবং নানা ভাবে হুমকি ধামকী দিয়ে যাচ্ছে। তাদের এহেন আচরনের বিরুদ্ধে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ঘটনার ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *