জীবননগর উথলী মোল্যাবাড়ী সড়কে ট্র্রাক চালকের টাকা ছিনতাইয়ের অভিযোগ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর-উথলী সড়কের মোল্যাবাড়ী নামক স্থানে রোববার রাতে ট্রাক থামিয়ে চালককে মারপিট করে তার নিক থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। তবে ঘটনাটি পুর্ব শত্রুতার জের ধরে সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জীবননগর থানা পুলিশ রাতেই অপরাধীদের গ্রেফতার করতে তৎপরতা চালায়। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের একতারপুর গ্রামের খায়রুল ইসলামের ছেলে মজনুর রহমান মজনু(৩২) বলেন,আমি একটি ট্রাক ক্রয় করি। উক্ত ট্রাক যে মালিকের নিকট থেকে ক্রয় করি,তার নিকট থেকে ট্রাকটি আমার গ্রামের মজিবর রহমানের ছেলে সবুজ হোসেন(৩৬) কিনতে চেয়েছিল। কিন্তু সে ট্রাকটি কিনতে না পেরে আমি কিনে নিই। এতে তার অভিযোগ আমি ট্রাকটি বেশী দামে কিনে নিয়েছি। আর এতেই সে আমার প্রতি ক্ষিপ্ত হয়ে ওঠে। আমি ট্রাকটি কেনার পর এলাকার বিভিন্ন গরু ব্যবসায়ীদের গরু এক হাট থেকে অন্য হাটে আনা নেয়ার কাজ করে আসছিলাম।

আমি কয়েক দিন ধরে রংপুর  এলাকায় ভাড়া মারা ও িএনজিও ঋণের ৯২ হাজার টাকা নিয়ে রোববার বাড়ী ফিরছিলাম। আমি ওই দিন রাত ১০ টার দিকে উথলী মোল্যা বাড়ী নামক স্থানে  রাস্তায় পৌছানো মাত্র সবুজ ও একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে শাহিন হোসেন(৩০) আমাকে সেখানে আটকিয়ে গাড়ী থেকে নামিয়ে গলা চেপে ধরে কিল ঘুষি মেরে আমার নিকট থেকে উক্ত টাকা ছিনিয়ে নিয়ে তারা মোটর সাইকেল যোগে চলে যায়। বর্তমানে তারা আমাকে নানা ভাবে হুমকি ধামকী দিচ্ছে।

উথলী ইউনিয়ন পরিষদের সংশিল্ষ্টি ওয়ার্ড মেম্বার রতন মিয়া বলেন,আমি ঘটনার কথা শুনেছি। তবে তাদের মধ্যে আগে থেকেই ট্রাক কেনা নিয়ে বিরোধ আছে। ঘটনাটি সেই বিরোধের জের ধরেও ঘটতে পারে। তবে ঘটনাটি আমরা স্থানীয় ভাবে আপস নিস্পত্তির জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ্ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর পর ই ঘটনাস্থলে ‍ুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত করে প্রকৃত ঘটনার ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *