জীবননগর যাদবপুরে আশ্রয়দাতার বাড়ীতেই চুরি স্বর্ণালংকার মোবাইল চুরি বিক্রি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার যাদবপুরে নিজেকে অসহায় পরিচয় দিয়ে আশ্রয় নেয়া যুবক আশ্রয়দাতার বাড়ী থেকে রাতের আধারে নগদ টাকা,মোবাইল ও স্বর্ণালংকার চুরি করে সটকে পড়ে।

ঘটনাটি মঙ্গলবার দিনগত রাতে সংঘটিত হয় এবং বুধবার সকালে চোরাই মালামাল জীবননগর বাজারে বিক্রি করতে গিয়ে ধরা খেয়ে গণধোলাইয়ের শিকার হয়ে অবশেষে থানা পুলিশের হেফাজতে চলে যায়। এ ঘটনায় জীবননগর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

চুয়াডাঙ্গার জীবননগর ‍উপজেলার সীমান্ত ইউনিয়নের যাদবপুর গ্রামের সৃক মকছেদ আলীর ছেলে খায়রুল ইসলাম বলেন,নতুনপাড়ার আশরাফ আলীর ছেলে হাসান আলী(৩২) মঙ্গলবার রাতে একটি বাইসাইকেল যোগে আমাদের বাড়ীতে আসে। সে নিজেকে অসহায় পরিচয় দিয়ে রাতে আমাদের বাড়ীতে আশ্রয় চায়।

আমরা সরল বিশ্বাসে তাকে বাড়ীতে আশ্রয় দিই। কিন্তু আমরা যখন ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ি,সেই সুযোগে হাসান আলী নগদ ৭ হাজার ৩১০ টাকা,একটি বাটন মোবাইল ফোন ও ১২ আনা ওজনের স্বর্ণালংকার চুরি করে চলে যায়। আমরা পরবর্তীতে ঘটনা টের পেয়ে ঘটনার ব্যাপারে অনুসন্ধান করতে থাকি।

এক পর্যায়ে বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে হাসান আলী উক্ত স্বর্ণালংকার জীবননগর বাজারে বিক্রি করতে গেলে দোকানি তাকে আটকিয়ে রাখে। আমরা ঘটনা টের পেয়ে সেখানে গিয়ে স্বর্ণালংকার সনাক্ত করি। লোকজন তাকে পুলিশে সোপর্দ করেন।

সীমান্ত ইউনিয়নের সংশ্লিষ্ট মেম্বার আব্দুল কুদ্দুস বলেন,ঘটনাটি আমি শুনেছি। তবে অন্য কাজে ব্যস্ত থাকায় থানায় যেতে পারিনি। আশ্রয়দাতার বাড়ীতে চুরির ঘটনা খুব কমই শোনা যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আবু সাইদ বলেন,ঘটনার ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। চোরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *