জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান ৭২ বোতল ফেনসিডিলসহ গয়েশপুরের নজরুল গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিলসহ গয়েশপুরের মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে(৪৯) গ্রেফতার করেছেন।

রোববার ভোর রাতে তাকে ধোপাখালী ঈদগাহের সামনে রাস্তা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন,আমি রোববার ভোর রাতে উপজেলার ধোপাখালী এলাকায় মাদক বিরোধী এবং বিশেষ অভিযান পরিচালনা করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন মাদক কারবারি সীমান্তের দিক থেকে ফেনসিডিল পাচার করে তা ধোপাখালী হয়ে মনোহরপুরের দিকে যাবে।

আমি উক্ত সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ধোপাখালী বাজার সংলগ্ন স্থানে অবস্থান নিই। আমাদের সোর্সের দেয়া তথ্য অনুযায়ী ধোপাখালী ঈদগাহের সামনে পিচ রাস্তায় নজরুল ইসলামকে আটক করি।

এই সময় তার নিকট থেকে ৭২ বোতল ফেনসিডিল উদ্ধার করি। নজরুল ইসলাম উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর উত্তরপাড়ার ফরমান মন্ডলের ছেলে। তাকে গ্রেফতারের পর উদ্ধারকৃত ফেনসিডিলসহ থানায় নিয়ে যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,নজরুল ইসলাম একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তাকে নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে এবং তাকে সংশ্লিষ্ট আদালতে রোববার সকালে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান আছে। কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না।###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *