জীবননগর উথলী মোল্যাবাড়ীতে মোটর সাইকেল-পিকআপ মুখোমুখি সংঘর্ষ মোটর সাইকেল আরোহী নিহত আহত-১

জীবননগর অফিস:-

জীবননগর-চুয়াডাঙ্গা সড়কে একদিনের ব্যবধানে উথলী মোল্যাবাড়ী নামক স্থানে মোটর সাইকেল-মিনি পিকআপ’র সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মক ভাবে আহত মাহফুজ হোসেন(১৯) নামের এক যুবক অবশেষে মারা গেছেন।

ঘটনাটি মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় কলা ভর্তি ঘাতক মিনি পিকআপটি পুলিশ আটক করে থানা হেফাজতে নিয়েছেন।

এ সময় আহত হয়েছেন দর্শনা রামনগর গ্রামের জিনারুল ইসলামের ছেলে মাহমুদুল হাসান(১৭)। ঘটনার ব্যাপারে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।

এদিকে উপজেলার উথলী মোল্লাবাড়ী নামক স্থানে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে দর্শনা দিক থেকে ছেড়ে আসা মিনি পিক-আপ ও জীবননগর থেকে দর্শনাগামী একটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দর্শনা থানাধীন রামনগর গ্রামের মাহফুজ হোসেন(১৯) ও মো. মাহমুদুল হাসান নয়ন(১৭)  মারাত্মক আহত হন।

পথচারিরা তাদেরকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে মাহফুজকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী নেয়ার সময় পথিমধ্যে মাহফুজ হোসেন মারা যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এস এম জাবিদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবারের ঘটনার বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।

অভিযোগ পেলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। অন্যদিকে মঙ্গলবার সকালে দুর্ঘটনার ব্যাপারেও এখনও কোন মামলা হয়নি। তবে ঘাতক পিক-আপটি ফেলে চালক ও সহযোগীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উল্লেখ্য,সোমবার রাত সাড়ে নয়টার দিকে তাইজেল নামের এক ব্যক্তি পিয়ারাতলা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় মোটর সাইকেলের ধাক্কায় মারাত্মক ভাবে আহত হয়। পরে তাকে যশোর সদর হাসপাতালে নেয়া হলে মৃত্যু বরণ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *