জীবননগরে স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদকারি স্বামী আওয়ামীলীগ নেতার ওপর হামলা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে স্ত্রীকে উত্যক্ত করার ঘটনায় প্রতিবাদকারি স্বামীর ওপর হামলা চালিয়েছে উত্যক্তকারি যুবক।

হামলার শিকার ফরজ আলী বাঁকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং হামলাকারি স্থানীয় আওয়ামীলীগ কর্মি। ঘটনাটি মঙ্গলবার সকালের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মামলা প্রক্রিয়াধীন।

জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন ফরজ(৫৫) বলেন,উপজেলার উথলী মোল্যাপাড়ায় বসবাসকারি আমার স্ত্রী সাবিনা খাতুনকে(৩৫) একই গ্রামের মৃত  সুবাদ মন্ডলের ছেলে আব্দুস সামাদ(৪৭) দীর্ঘদিন ধরে নানা ভাবে উত্যক্ত করে আসছিল।

আমি তাকে বার বার সতর্কও করি। কিন্তু তারপরও সে একই কাজ করতে থাকে। আমি তাকে নিষেধ করার কারণে আব্দুস সামাদ আমার ওপর ক্ষিপ্ত হয়। এ অবস্থায় আমি মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে আমার শিশু কন্যাকে মোটর সাইকেল যোগে স্কুলে পৌছে দেয়ার জন্য বাড়ী থেকে রওনা হই।

এ সময় আব্দুস সামাদ অজ্ঞাত তার তিন সহযোগীকে নিয়ে আমাকে উথলী মালোবাড়ী নামক রাস্তায় বেরিকেড দেয় এবং আমি কোন কিছু বুঝে ওঠার আগেই আমাকে মারপিট শুরু করে দেয়। ঘটনার সময় আব্দুস সামাদের হাতে একটি দা ছিল। তা দিয়ে আমার মাথায় কোপ দেয়ার চেষ্টা করে। কিন্তু আমি ভাগ্যক্রমে রক্ষা পেয়ে যাই।

উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান বলেন,উত্যক্ত করার বিষয়টি সত্য নয়। তবে তাদের মধ্যে সৃষ্ট একটি ঘটনা নিয়ে গ্রাম্য সালিস বৈঠকে ফরজের স্ত্রী সাবিনা খাতুন সামাদকে স্যান্ডেল দিয়ে আঘাত করে।

সেই ঘটনার জের ধরে ফরজকে ঘটনাস্থলের রাস্তায় কিল ঘুষি,ধাক্কা দিয়েছে বলে শুনেছি। তবে বিষয়টি আমরা নিজেরা বসে ঠিক ফেলব।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত করে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *