জীবননগর থানা পুলিশের অভিযানে ভারতীয় মদসহ নতুনপাড়ার আজাদ গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুনপাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর এমএম রায়হান অভিযান চালিয়ে চার বোতল ভারতীয় মদসহ নতুনপাড়ার আজাদ হোসেনকে(২৮) গ্রেফতার করেন।

ঘটনাটি মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান বলেন,উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামে মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়,আজাদ হোসেন এলাকার মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের মাঝে বিক্রির জন্য তার বাড়ীতে ভারতীয় মদের একটি চালান মজুদ করেছে,।

আমি গোপন সংবাদের ভিত্তিতে আজাদ হোসেনের বাড়ীতে প্রবেশ করি এবং এলাকার মানুষের উপস্থিতিতে তার বাড়ীতে তল্লাসী করা কালে আজাদকে আটক করি। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আজাদ হোসেন নিজে তার রান্না ঘর থেকে ৪ বোতল ভারতীয় রয়েল মদ বের করে দেয়।

আমরা চার বোতল মদ উদ্ধার করে তা জব্দ করার পর তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আজাদ হোসেন নতুনপাড়া গ্রামের বদর উদ্দিনের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,মাদক ব্যবসায়ীরা যত কৌশলেই মাদক ব্যবসা করুক না কেন তারা গ্রেফতার হবেই। জীবননগর উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারে নির্দেশে মাদক বিরোধী অভিযান শুরু হয়েছে এবং তা অব্যাহত আছে। সকল মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে। আজাদকে নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। তাকে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *