জীবননগর গোয়ালপাড়ায় বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মৃত্যু নিয়ে রহস্য

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গোয়ালপাড়া মাঠে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বৃদ্ধের লাশ বৃহস্পতিবার সকাল ১০.০০ টার সময় পরিবারের সদস্যরা উদ্ধার করেন।  মৃত্যুটি নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা হয়েছে।

এলাকাবাসী সুত্র জানান,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের দাউদ হোসেন(৭৭) একজন কৃষক ও মৌসুমী গুড় ব্যবসায়ী।

সম্প্রতি তার একটি জমি নিয়ে আদালতে মামলা হয়। সেই মামলায় দাবী করা হয়েছে দাউদ হোসেনের বসতভিটার জমি অন্যের নামে বৈধ কাগজপত্র রয়েছে। এ ঘটনায় তিনি মানষিক ভাবে কিছুটা হতাশাগ্রস্থ হয়ে পড়েন।

নিহত দাউদ হোসেনের ছেলে রেজাউল করিম বলেন,আমার পিতা অন্যান্য দিনের মত গ্রামের মসজিদে বৃহস্পতিবার ভোর বেলা ফজরের নামাজ পড়তে যায়।

পরবর্তীতে আমার পিতা বাড়ীতে ফিরে না আসায় আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকি। এক পর্যায়ে লোকজনের নিকট জানতে পারি,আমার বাবার লাশ গোয়ালপাড়া বেলে মাঠ নামক স্থানে জনৈক সোহরাব হোসেনের বাগানের একটি লিচু গাছে ঝুলছে। আমরা সেখান থেকে বাবার লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়।

আমার বাবা সম্প্রতি বয়সের ভারে মানুসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ে এবং কিছু এলোমেলো ভাবে চলাফিরা করতে থাকে।

সীমান্ত ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার আব্দুল গনি বলেন,কি কারণে বৃদ্ধ দাউদ হোসেন গলায় রশি দিয়ে আত্মহত্যা করল তা রহস্যজনক। তবে শুনেছি জমি সৃষ্ট মামলার ঘটনায় তিনি কিছুটা মানষিক ভাবে হতাশ হয়ে পড়েন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহতের পরিবারের পক্ষ থেকে লাশ বিনা ময়না তদন্তের জন্য জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন। অনুমতি পাওনা গেলে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *