জীবননগর থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ফেনসিডিলসহ ৫ কিশোর যুবক ও গাঁজাসহ কারবারি গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৬ বোতল ফেনসিডিলসহ ৫ কিশোর যুবককে আটক করেছেন। ঘটনাটি উপজেলার গোয়ালপাড়া মোড়ে বুধবার দিবাগত বৃহস্পতিবার গভীর রাতে সংঘটিত হয়েছে।

এদিকে বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার মনোহরপুরে পৃথক একটি অভিযান চালিয়ে গাঁজাসহ একজনকে গ্রেফতার করেন। এসব ঘটনায় জীবননগর থানায় পৃথক মামলা করা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর এসএম রায়হা্ন বলেন,আমি সঙ্গীয় ফোর্সসহ বুধবার দিবাগত বৃহস্পতিবার(৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া মোড় এলাকায় মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা করছিলাম। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি।

কিছু কিশোর যুবক মাদকের একটি চালান নিয়ে গোয়ালপাড়া বন্দর মাঠ সংলগ্ন পাকা রাস্তা দিয়ে জীবননগরের দিকে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে আমরা কৌশলে গোয়ালপাড়া মোড়ে অবস্থান নিই। বৃহস্পতিবার(৫ সেপ্টেম্বর রাত) সাড়ে ১২ টার দিকে ৫ জনকে গ্রেফতার করি।

তাদের দেহ তল্লাসী করে আমদানি নিষিদ্ধ ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করি। গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলার সীমান্তি ইউনিয়নের নতুনপাড়া গ্রামের কলম মিয়া ছেলে রাজা মিয়া(২৬),আরিফুল ইসলামের ছেলে রোহান মিয়া(১৯), সমির আলীর ছেলে রিয়াজ আলী(১৯), মন্টু মিয়ার ছেলে  নাইমুল হাসান(১৯) এবং হামিদুল ইসলামের ছেলে আল ফাত্তাহ আল মামুন(১৯)।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,গ্রেফতারকৃতরা বয়সে তরুন হলেও তারা দীর্ঘদিন ধরে এলাকায় ফেনসিডিলসহ বিভিন্ন মাদক দ্রব্যের কারবার করে আসছিল।

তাদেরকে নির্ধারিত তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে এবং গ্রেফতারকৃতদেরকে বৃহস্পতিবার দুপুরের দিকে আদালতে সোপর্দ করা  হয়েছে।

অন্যদিকে জীবননরগ থানার সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার মনোহরপুর গ্রামে অভিযান চালিয়ে ৭০০ গ্রাম গাঁজাসহ কামাল হোসেন নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেন। কামাল হোসেন খয়েরহুদা গ্রামের রহমানি মন্ডলের ছেলে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *