জীবননগর লক্ষ্মীপুরে স্বর্ণালংকারসহ ১৩ লক্ষাধিক টাকার দুর্ধর্ষ চুরি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের লক্ষ্মীপুর মিলপাড়ায় নগদ দেড় লক্ষ টাকাসহ ১৩ লক্ষাধিক টাকার স্বর্ণালংকার চুরি সংঘটিত হয়েছে। ঘটনাটি মঙ্গলবার দিবাগত বুধবার গভীর রাতে সংঘটিত হয়েছে।

এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর পৌর শহরের লক্ষ্মীপুর মিলপাড়ার মৃত সলেমান মন্ডলের ছেলে আলী আরজম(৩৭) বলেন,আমরা মঙ্গলবার রাত ১১ টার দিকে খাওয়া-দাওয়া শেষে যার যার ঘরে ঘুমিয়ে পড়ি। পরের দিন বুধবার রাত ৩ টার সময় ঘুম থেকে জেগে দেখি যে,আমার পাশের শয়ন কক্ষের দরজা খোলা।

আমরা ভিতের গিয়ে দেখি ঘরের ছাপ বাক্সের ঢাকনা খোলা এবং ভিতরে রাখা কাঁথা-কাপড় ছড়ানো-ছিটানো। পরে দেখি যে,বাক্সের ভিতরে রাখা নগদ এক লক্ষ ৩০ হাজার টাকা ও ১২ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার নেই। ইসলামী ব্যাংকের এটিএম কার্ডটি নেই।

আমাদের বিশ্বাস আমরা বাড়ীর সকল সদস্যরা যখন ঘুমে আচ্ছন্ন ঠিক সেই সময় সুযোগ বুঝে অজ্ঞাত চোর চক্রের সদস্যরা দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ছাপ বাক্সের তালা ভেঙ্গে ভিতরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে। ঘটনার ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন খোকন বলেন,ঘটনাটি আমি শুনেছি। এমন চুরির ঘটনা আমাদের এলাকায় ইতিপুর্বে ঘটেছে বলে আমার জানা নেই। চুরির ঘটনা দুর্ধর্ষ ঘটনা। চুরির ঘটনাটি এলাকাবাসীকে ভাবিয়ে তুলেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনাটি শোনা মাত্রই ঘটনাস্থলে অফিসার পাঠিয়ে প্রাথমিক তদন্ত করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়া গেছে। চুরির ঘটনায় কারা জড়িত তা অনুসন্ধান শুরু হয়েছে। আশা করছি খুব শিগগিরই রহস্য উদঘাটন করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *