জীবননগর থানা পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ হাবিবপুরের আসমা ও নতুন তেতুলিয়ার হামিদ গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের পৃথক দু’টি স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারত থেকে আমদানি নিষিদ্ধ ৪৪ বোতল ফেনসিডিলসহ এক নারীসহ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন।

মঙ্গলবার দুপুরের দিকে হাবিবপুর ও বাঁকা ব্রিকস ফিল্ড এলাকায় অভিযান দু’টি পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জীবননগর থানায় পৃথক দু’টি মামলা করা হয়েছে।

জীবননগর থানার সেকেন্ড অফিসার সাব-ইন্সপেক্টর এমএম রায়হান বলেন,আমি সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্ত ইউনিয়নের হাবিবপুর গ্রামের মাদক ব্যবসায়ী আসমা খাতুনের(৩৫) বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করা কালে আসমা খাতুনকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেখানো মোতাবেক তার বসত ঘর হইতে ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসমা খাতুন হাবিবপুর গ্রামের কামরুল ইসলামের স্ত্রী।

অন্যদিকে একই দিন সন্ধ্যা অনুমান সাড়ে ৬ টার দিকে থানার সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বাঁকা ব্রিকস ফিল্ড এলাকায় অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে আওয়াল ব্রিকস পিঁছনে জনৈক আবুল বাশারের ড্রাগন বাগানের সামনে পাকা রাস্তার ওপর থেকে আব্দুল হামিদকে(২৬) গ্রেফতার করেন।

হামিদের নিকট থেকে ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আব্দুল হামিদ নতুন তেতুলিয়া গ্রামের মেহের আলীর ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,থানার সেকেন্ড অফিসার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান ও সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম মঙ্গলবার পৃথক দু’টি স্থানে অভিযান পরিচালনা করেন এবং গোপন সংবাদের ভিত্তিতে আসমা খাতুন ও হামিদকে ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করেন।

তারা পেশাদার মাদক ব্যবসায়ী এবং কৌশলে মাদক দ্রব্য বেচাকেনা করে আসছিল। এসব ঘটনায় থানায় মাদক আইনে পৃথক দু’টি মামলা হয়েছে। মাদক ব্যবসায়ীদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ীরা যত কৌশলেই মাদক ব্যবসা করুক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *