জীবননগর থানার দারগা রায়হানের মাদক বিরোধী সাঁড়াসি অভিযান ভারতীয় মদসহ ৪ কিশোর যুবক গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর এসএম রায়হানের একের পর এক মাদক বিরোধী সাঁড়াসি অভিযানে গত দু’দিনের ব্যবধানে ভারতীয় মদসহ চার কিশোর যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

ঘটনার ব্যাপারে জীবননগর থানায় মাদক আইনে পৃথক দু’টি মামলা হয়েছে।

জীবননগর থানা পুলিশ সুত্র জানায়,সাব-ইন্সপেক্টর এসএম রায়হান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রায়ই মাদকের ছোট বড় চালানসহ মাদক কারবারিদেরকে গ্রেফতার করে আইনে সোপর্দ করছেন।

অতিসম্প্রতি এসআই রায়হানের মাদক বিরোধী অভিযানে একের পর এক মাদক ব্যবসায়ী গ্রেফতারের খবরে তিনি মাদক ব্যবসায়ীদের কাছে এক আতঙ্কের নাম হিসাবে পরিচিতি পেয়েছেন।

সাব-ইন্সপেক্টর এসএম রায়হান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত সাড়ে ৪ টার দিকে ইসলামপুর তিন রাস্তার মোড় পাকা রাস্তার ওপর অভিযান চালিয়ে শামীম মিয়া(২২) ও রকিবুল ইসলাম(২০) নামের দু’কিশোর যুবককে গ্রেফতার করেন। তাদের নিকট থেকে ২ বোতল ম্যাজিক মুমেন্ট মদ ও  ২ বোতল হুইস্কি মদ উদ্ধার করেন।

শামীম মিয়া জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে এবং রকিবুল ইসলাম একই গ্রামের আব্দুল খালেকের ছেলে।

সাব-ইন্সপেক্টর এসএম রায়হান একই ভাবে শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে সঙ্গীয় ফোর্সসহ ইসলামপুরস্থ তিন রাস্তার মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভারতীয় ৪ বোতল মদসহ দু’কিশোর যুবককে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে-ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাকিলাডাঙ্গার রেজাউল ইসলামের ছেলে ইমন হোসেন(২০) ও ঘুগরি গ্রামের হুমায়ুন কবিরের ছেলে বাপ্পী হোসেন(১৯)। তাদের নিকট থেকে ভারত হতে আমদানি নিষিদ্ধ ৪ বোতল ভারতীয় রয়েল মদ উদ্ধার করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,জীবননগর উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারের দিক নির্দেশনা মোতাবেক প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় দু’দিনের ব্যবধানে ৪ কিশোর যুবককে সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে হাতেনাতে ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদসহ গ্রেফতার করা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে পৃথক দু’টি মামলা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *