দামুড়হুদার সামাজিক সুরক্ষা সুবিধাভোগীদের সাথে মতবিনিময়কালে এমপি টগর :বিরোধী দলের অরাজকতা রুখে দিয়ে আবারো নৌকায় ভোট দিন

দর্শনা অফিস:-

দামুড়হুদার কার্পাসডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক সুরক্ষা ও সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।এ সময় এমপি হাজী মোঃ আলী আজগার টগর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করে দেশে সকল প্রতিবন্ধি, বিধবা, বয়স্ক ও শিশু ভাতাসহ অসংখ্যক ভাতা প্রদান করছে সরকার। শেখ হাসিনা দেশের মানুষের কথা চিন্তা করে। দেশের উন্নয়নের কথা ভাবে।
অতীতে কোনো সরকার প্রতিবন্ধীদের কথা ভাবেন নাই, গর্ভধারণ নারীদের নিয়ে চিন্তা করেন নাই, গরীবদুঃখী শিশুদের পুষ্টির কথা ভাবেন নাই, অবহেলিত বয়স্ক বৃদ্ধ-বাবা মায়েদের কথা ভাবেন নাই, তাঁরা কিভাবে জীবন যাপন করেন। কোন সরকার দুস্থ রোগীদের চিকিৎসার কথা ভাবেন নাই, শেখ হাসিনার সরকার ভেবেছে।
কোন সরকার ভাবেন নাই, কিভাবে অসহায় পরিবারের শিক্ষার্থীরা লেখাপড়া করবে, শেখ হাসিনা সরকার ভেবেছে। বঙ্গবন্ধুর নাতনি জননেত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াাজেদ পুতুল আজ প্রতিবন্ধীদের নিয়ে কাজ করছেন। তিনি সারাদেশের প্রতিবন্ধীদের কর্মসংস্থান ও তাদের জীবন মান উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করছেন।
তিনি আরো বলেন, আমি আপনাদের সন্তান আপনাদের ভাই, আপনাদেরই ছেলে আরেকবার জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইছি এবং ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে এবং রাষ্টিয় ক্ষমতায় আবারো শেখ হাসিনাকে বসাতে হবে। আপনারা সবাই নৌকায় ভোট দিবেন।


তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি আপনারা ভুল করেন তাহলে বিএনপি জামাত আবারো মানুষকে জিম্মি করবে। সন্ত্রাসের রাজত্বকায়েম করবে। সকল প্রকার ভাতা বাতিল করবে। যদি আরো সুবিধা পেতে চান তাহলে নৌকায় ভোট দিতে হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া কামনা করে বক্তব্য শেষ করেন। এর আগে তিনি ভাতাভোগীদের নিকট থেকে সরকারের উন্নয়ন কথা মনোযোগসহকারে শুনেন তিনি।
দামুড়হুদা উপজেলায় ইউনিয়ন পর্যায়ে গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কার্পাসডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা করেন উপজেলার কার্পাসডাঙ্গা ও নাটুদা ইউনিয়ন পরিষদ।
দামুড়হুদা উপজেলা সমাজ সেবা অফিসার তোফাজ্জেল হকের সঞ্চালনায়, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার রোকসানা মিতা। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন নাটুদা ও কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফি উদ্দীন ও আব্দুল করিম বিশ্বাস।
এ অনুষ্ঠানের আলোচক হিসাবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ডা.কিচিঞ্জার চাকমা বলেন, আজকে যতো উন্নয়ন দেখছেন এসব আ,লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে হয়েছে। সরকার আপনাদের কথা চিন্তা করে যাতে ঠিকমতো তিনবেলা খেতে পারেন। মাথা গোজার ঠাই থাকে, অসুখে বিসুখে ওষুধ কিনতে পারেন, তার জন্য সব ব্যবস্থা নিয়েছেন। আপনাদের জন্য সরকার আরো সুযোগ সুবিধা যাতে পান তারজন্য আপনাদের ভাবতে হবে।
চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধিতে এগিয়ে যাচ্ছেন, দেশের সকল জনগোষ্ঠিকে সাথে নিয়ে।
অনগ্রসর সকল জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে কার্যকর পদক্ষেপ গ্রহন করা হয়েছে এবং তা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করে দেশে সকল গৃহহীন পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে ঘর, প্রতিবন্ধি, বিধবা, বয়স্ক ও শিশু ভাতাসহ অসংখ্যক ভাতা প্রদান করছেন বর্তমান সরকার।
এসময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলী মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা ভুমি কর্মকর্তা সজল কুমার দাস, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর কবির, দামুড়হুদা উপজেলা আ, লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ শহিদুল ইসলাম, দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবু, জীবননগর উপজেলা আ,লীগের সাবেক সভাপতি গোলাম মর্তুজা, জীবননগর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান, সাবেক মেয়র জাহাঙ্গীর, জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম, কেরু কোম্পানির লি: এর সাবেক এডিম শাহাবুদ্দিন, দর্শনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক আরিফ, দামুড়হুদা উপজেলা মহিলা বিষায়ক অফিসার হোসনে জাহান, কুড়ুলগাছি ইউনিয়ন আ, লীগের সভাপতি এম হাবিবুল্লাহ বাহার, সাধারণ সম্পাদক মোঃ সরোয়ার হোসেন, দামুড়হুদা ও জীবননগর উপজেলার সকল ইউপি চেয়ারম্যানগন, চুয়াডাঙ্গা ২ নির্বাচনি এলাকার প্রতিটি ইউনিয়ন আ,লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, জীবননগর উপজেলার সভাপতি আব্দুস সালাম এশা, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সভাপতি রিংকু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *