জীবননগরে স্বরাষ্ট মন্ত্রীর জনসভা স্থগিত নেতাকর্মিরা হতাশ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শেখ মিনি স্টেডিয়াম মাঠে আজ ২ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বরাষ্ট মন্ত্রী আসাদুজ্জামান খান এমপির সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠানের জন্য সব প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে।

স্বরাষ্ট মন্ত্রী সামজিক সুরক্ষার আওতায় সুবিধা ভোগীদের সাথে মতবিনিময়ের জন্য দিনক্ষণ নির্ধারন করা হলেও চুয়াডাঙ্গা-২ আসনের এমপি হাজী আলী আজগার টগরের অনুসারী নেতাকর্মিরা এ মতবিনিময় সভাকে কেন্দ্র বেশ উৎসব আমেজের মধ্যে ছিলেন। তবে আওয়ামীলীগের অপরাংশের নেতাকর্মিরা বিষয়টি ভিন্ন চোখে দেখে আসছিলেন।

জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে মতবিনিময় ও জনসভা অনুষ্ঠানের জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছিল। ইতিমধ্যেই পুরো মাঠ জুড়ে প্যান্ডেল নির্মান ও মঞ্চ প্রস্তুত করা হয়। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর মতবিনিময় স্থানটি কয়েকবার নেতাকর্মিদের নিয়ে পরিদর্শন করেন। স্বরাষ্ট মন্ত্রীর মতবিনিময় সভা নিয়ে পক্ষে-বিপক্ষে নানা আলোচনা-সমালোচনা আওয়ামীলীগের নেতাকর্মিদের মধ্যে ছিল। এমপি টগর অনুসারীদের নেতাকর্মিদের ধারণা ছিল স্বরাষ্ট মন্ত্রী এমপি আলী আজগার টগরের অনুরোধে আসছেন এবং তিনি আসা মানেই আগামী জাতীয় সংসদ নির্বাচনের টিকিট অনেক অংশে নিশ্চিত হওয়া।

কিন্তু সব প্রস্তুত যখন শেষের পথে ঠিক সেই সময় খবর আসে স্বরাষ্ট মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আসছেন না। এ খবরে সবচেয়ে বেশী হতাশ হয়েছেন এমপি আলী আজগার টগর অনুসারী নেতাকর্মিরা। অপরদিকে স্বরাষ্ট মন্ত্রী না আসার ঘোষনায় আওয়ামীলীগের অপর একটি বেশ খোশ মেজাজে আছেন। তাদের দাবী জেলা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মিরা স্বরাষ্ট মন্ত্রীর আগমনের বিষয়টি জানতেন না জেলা ও উপজেলা আওয়ামীলীগের কমিটির বাইরে দলের একজন সিনিয়র নেতা ও নীতি নির্ধারক আসবেন তা বিশ্বাস যোগ্য নয়।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগরের বর্তমান সময়ের ঘনিষ্ঠজন হিসাবে পরিচিত জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মর্তুজা বলেন,বিশেষ কারণে স্বরাষ্টমন্ত্রীর মতবিনিময় অনুষ্ঠানের তারিখ পরিবর্তন করা হয়েছে। খুব শিগগিরই পরবর্তী তারিখ ধার্য্ করা হবে।

জীবননগর পৌর আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক পৌর মেয়র রফিকুল ইসলাম বলেন,আগামী ৭ নভেম্বরের মধ্যে সংসদ ভেঙ্গে দেয়া হবে বলে মন্ত্রী মহোদয়ের ব্যস্ততার কারণে তিনি আসতে পারছেন না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *