জীবননগরে একের পর এক বিএনপি নেতাকর্মি গ্রেফতার পৌর বিএনপির সম্পাদক ডাবলুও গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর বিএনপির সাধারন সম্পাদক সামসুজ্জামান ডাবলুকে(৪৫) জীবননগর থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ তাকে শনিবার গভীর রাতে একটি নাশকতার মামলায় গ্রেফতার করেন।

এদিকে একের পর এক বিএনপি নেতাকর্মিদেরকে গ্রেফতারের ঘটনায় বিএনপির তৃর্ণমুলের নেতাকর্মিরাও আতঙ্কিত হয়ে পড়েছেন এবং তারা অনেক ক্ষেত্রে নির্ঘুম রাত কাটাচ্ছেন। আবার অনেকেই নিজ বাড়ী ঘর ছেড়ে অন্যত্র রাত কাটাচ্ছেন।

জীবননগর থানা সুত্র জানায়,জীবননগর পৌর বিএনপির সাধারন সম্পাদক সামসুজ্জামান ডাবলু জীবননগর থানার একটি নাশকতা পরিকল্পনা মামলার পলাতক আসামি। তাকে শনিবার গভীর রাতে শহরের বসতিপাড়া এলাকা থেকে সাব-ইন্সপেক্টর সিরাজুল আলম সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতার করেন। তাকে রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

জীবননগর থানা বিএনপির দাবী পুলিশ সাজানো মামলায় বিএনপির নেতাকর্মিদেরকে ধরে ধরে কোর্টে চালান করছে। জীবননগর থানা বিএনপির নেতাকর্মিদের দীর্ঘদিন ধরে তেমন কোন রাজনৈতিক কর্মসুচিতে অংশ গ্রহণ নেই। নেতাকর্মিরা আগের একাধিক মামলায় জর্জরিত।

সবাই জানে কোন কর্মসুচিতে অংশ নেয়া মানে পুলিশির হয়রানি বেড়ে যাওয়া। যে কারণে নেতাকর্মিরা উপজেলায় কয়েকটি কর্মসুচি দায়সারা ভাবে পালন করেন। বিএনপির নেতাকর্মিরা কোন নাশকতা পরিকল্পনা কিংবা নাশকতা করেছে এমন কোন প্রমাণ কেউ দেখাতে পারবে না। তারপরও একের পর এক নিরীহ নেতাকর্মিদেরকে নাশকতার মামলায় চালান করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *