চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপারের মানবিকতায় গৃহবধূ সামিরন ফিরে পেল স্বামী সংসার

বিশেষ প্রতিনিধি:

চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের মানবিকতায় দীর্ঘদিন পর স্বামী সংসার ফিরে পেলেন। গৃহবধূ সামিরন স্বামী সংসারে যেতে পেরে তিনি ও তার পরিবার খুশিতে আত্মাহারা। তারা পুলিশ সুপারের প্রশংসায় পঞ্চমুখ। এ ঘটনায় ভূয়সী প্রশংসায় ভাসছেন পুলিশ সুপার মামুন।

আলমডাঙ্গা উপজেলার লক্ষীপুর গ্রামের জাকের হোসেন কন্যা সামিরনের(২৩) সাথে চুয়াডাঙ্গার সদর উপজেলার কাথুলি বাজারপাড়া গ্রামের আসান আলীর ছেলে শফিকুল ইসলামের(২৫) গত পাঁচ বছর আগে বিবাহ হয়। দাম্পত্য  জীবনে জান্নাতুল(৩) নামে তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

বিয়ের পর থেকে সামিরন ও স্বামী শফিকুল ইসলামের মধ্যে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পারিবারিক ঝগড়া-বিবাদ হয়। এক পর্যায়ে সামিরনকে মারপিট করে শিশু কন্যা সন্তানসহ তার পিতার বাড়িতে তাড়িয়ে দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়।এ অবস্থায় গৃহবধূ  সামিরন তার স্বামী-সংসার ফিরে পাওয়ার জন্য চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের নিকট একটি লিখিত অভিযোগ করেন।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন তার কার্যালয়ের উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে মঙ্গলবার সকালে উভয়পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন। উইমেন সাপোর্ট সেন্টারে কর্মরত পুলিশ সদস্যরা তাদের উভয়কে বোঝানোর চেষ্টা করেন। উইমেন সাপোর্ট সেন্টারের সহায়তায় মোছা: সামিরন ও শফিকুল ইসলাম সব বিবাদ ভুলে সুখে-শান্তিতে সংসার করতে সম্মত হয়। পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে গৃহবধু সামিরন ফিরে পেল তার সুখের সংসার ও শিশু সন্তান জান্নাতুল ফিরে পেল পিতৃস্নেহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *