জীবননগরে মতবিনিময় সভায় এমপি টগর শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হলে দেশ উন্নয়নের মহাসড়কে আরো এগিয়ে যাবে

জীবননগর অফিস:-

ইউনিয়ন পর্যায়ে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের সাথে বুধবার সকালে জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এক মতবিনিময় সভা করেন চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ সদস্য হাজী আলী আজগার টগর।

জীবননগর পৌরসভা, বাকা, মনোহরপুর, ও কেডিকে ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ।

মতবিনিময় সভায় উপস্থিত কয়েক হাজার সুবিধা ভোগী ও দলীয় নেতাকর্মিদের উদ্দেশ্যে প্রধান অতিথি আলী আজগার টগর বলেন,যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ থাকবে ততদিন এদেশ পথ হারাবে না। উন্নয়নের মহাসড়কে দেশ আরো এগিয়ে যাবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত কাজ বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন তারই যোগ্য উত্তরোসুরি শেখ হাসিনা।

 

কিন্তু বিএনপি-জামায়াত দেশে উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যহত করতে এবং দ্বাদশ সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও শুরু করেছে। তাদের সেই ধ্বংস যজ্ঞ নস্যাৎ করে দিতে সর্বত্রই প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর সেজন্য বঙ্গবন্ধুর সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দেশকে এগিয়ে নিতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

দেশে নির্বাচন এলেই বিএনপি-জামায়াত অপপ্রচা করতো আওয়ামীলীগ ক্ষমতায়  আসলে দেশ ইন্ডিয়া হয়ে যাবে। মসজিদে আজান বন্ধ হয়ে যাবে। কিন্তু আজও দেশ ইন্ডিয়া হয়নি। মসজিদ-মাদ্রাসাও বন্ধ হয়নি। যোগাযোগ ব্যবস্থার ব্যপক উন্নয়ন হয়েছে। তার বড় প্রমাণ পদ্ম সেতু,যমুনা সেতু,বঙ্গবন্ধু টানেল। শুধু রাজধানী ঢাকা কিংবা বড় বড় শহর নয়,আজ গ্রামেও ব্যাপক উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকার বিজয় মানেই দেশের শান্তি,অগ্রগতি ও উন্নয়ন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা বলেন আমরা বীরের জাতি। আমরা হার মানতে জানি না। আমাদের মেধা,বুদ্ধি আছে,শক্তি আছে। আমরা আমাদের নেতাকর্মিদের মেধা,শক্তি ও যোগ্যতা দিয়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকার বিজয় নিশ্চিত করব।

জামায়াত-বিএনপি যত ফঁন্দি-ফিকির করুক না কেন তাদের স্বপ্ন আর পুরণ হবে না। বিশ্ব দরবারে দেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ হওয়ার পথে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভাবনীয় উন্নয়ন সাধন হয়েছে। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হলে বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে বিশ্বের ক্ষমতাধর দেশগুলো শেখ হাসিনার নিকট থেকে উন্নয়নের প্রেসক্রিপশন নিবে।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন,দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী শহিদুল ইসলাম,দামুড়হুদা  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু,জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ,জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,

উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা,কেডিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু,বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান,মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান,রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা তাহাজ্জুত হোসেন,হাসাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম,সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন মোল্যা,যুবলীগ নেতা মসলেম উদ্দিনসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষক লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি। অনুষ্ঠানটির সার্বিক উপস্থাপনায় ছিলেন,জীবননগর পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *