জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান ১০ মাদক মামলার আসামি লতিফসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ মাদক মামলার আসামি আব্দুল লতিফসহ ৩ মাদক ব্যবসায়ীকে ৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার  সকালে উপজেলার মেদিনীপুর গ্রাম থেকে তাদেরকে পুলিশ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে- উপজেলার সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত নিজাম গাজীর ছেলে আব্দুল লতিফ (৪৩),আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে টনিক (২৬) এবং তৈয়ব আলী মণ্ডলের ছেলে ফিরোজ আলী মণ্ডল(২৭)।

এদের মধ্যে আব্দুল লতিফের বিরুদ্ধে ১০ টি মাদক মামলা আদালতে চলমান বলে সাংবাদিকদেরকে জানিয়েছে। মাদক ব্যবসায়ী লতিফ দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছে এবং মাদক ব্যবসাকে সে পেশা হিসাবে নিয়েছে। তার দাবী এ ছাড়া আমার কিছুই করার নেই।

জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন,থানার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান সঙ্গীয় অফিসার ফোর্সসহ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে জীবননগর থানাধীন সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযান কালে ওই গ্রামের বটতলা তিন রাস্তার মোড় নামক পাকা রাস্তার ওপর থেকে ৩৫ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *