জীবননগর গয়েশপুরে পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম পাল্টা হামলায় প্রতিপক্ষও জখম

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুরে গরুতে ঘাস খাওয়ার ঘটনায় সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা পল্লী চিকিৎসককে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়েছে। ঘটনাটি মঙ্গলবার সকালে সংঘটিত হয়েছে। আহত পল্লী চিকিৎসককে
উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তবে চিকিৎসা বর্তমানে নিজ বাড়ীতে অবস্থান করিতেছে। এ দিকে পাল্টা হামলার শিকার হয়েছেন ফিল্টু গাইন।
জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর পাড়ার সাজ্জাক মন্ডলের ছেলে সবুজ হোসেনের(২৫) একটি জমির ঘাস একই গ্রামের ফিট্টু গাইনের ছেলে পারভেজের(২২) গরু দিয়ে খাওনোর অভিযোগ উঠে। এই ঘটনা নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পারভেজ ও ফিট্টু গাইন পল্লী চিকিৎসককে মারপিট শুরু করে।

এ সময় পারভেজ একটি ধারালো হাসুয়া নিয়ে পল্লী চিকিৎসক সবুজের ওপর হামলা চালিয়ে তার বাম হাতে মারাত্মক ভাবে রক্তাক্ত জখম করে। এ সময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করেজী বননগর হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঘটনার কয়েক ঘন্টার ব্যবধানে পল্লী চিকিৎসক সবুজের ভাই ও আত্মীয়-স্বজন ফিল্টুর বাড়ীতে হামলা চালিয়ে ফিল্টুকেমা রাত্মক ভাবে আহত করে। আহত ফিল্টুকেও জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ব্যাপারে সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম পাকু বলেন,ঘটনাটি আমি শুনে ঘটনাস্থলে যাই এবং উভয়পক্ষের লোকজনের নিকট বিস্তারিত জানিতে পারি। তবে বিবাদমান বিষয়টি আপস নিস্পত্তির চেষ্টা
চলছে।
এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা। জখমীরা চিকিৎসা গ্রহন শেষে ভাল আছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *