জীবননগরে পল্লী বিদ্যুৎ কর্মকর্তার নামে ভুয়া কাগজপত্র তৈরী করে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে টাকা নিতে গিয়ে প্রতারক বলয় হালদার আটক

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের এক ব্যবসায়ীর নিকট থেকে জীবননগর জোনাল পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম’র নাম সম্বলিত পত্র দিয়ে টাকা হাতিয়ে নেয়ার সময় জনতার হাতে বলয় কুমার হালদার(৩৫) নামের এক যুবক আটক হয়।

ঘটনাটি শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে সংঘটিত হয়। আটককৃত যুবক হালদারকে থানা পুলিশে সোপর্দ করা হয়।

জীবননগর পল্লী বিদ্যুৎ অফিস সুত্র জানায়,জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের বালিহুদা গ্রামের শ্রী ভবেশ হালদারের ছেলে বলয় কুমার হালদার নিজেকে জীবননগর পল্লী বিদ্যুতের কর্মচারি পরিচয় দিয়ে এলাকার বিভিন্ন মানুষকে বৈদ্যুতিক দেয়ার কথা বলে কৌশলে টাকা পয়সা নিয়ে আত্মসাত করে আসছিল। বলয় কুমার হালদার একই ভাবে উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কুলতলা গ্রামের জিয়ারত আলীর ছেলে আতিয়ার রহমানের সেচ কাজে বৈদ্যুতিক সংযোগ দিবে মর্মে কথাবার্তা বলে।

জীবননগর পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম মোহাম্মদ মুহাইমিনুন ইসলামের সাক্ষরবিহীন নাম সম্বলিত একটি চিঠি প্রস্তুত করে তা দেখিয়ে শনিবার সকাল ১১ টার দিকে উক্ত আতিয়ার রহমানের নিকট থেকে আন্দুলবাড়ীয়া বাজারে টাকা আনতে যায়। সেখানে চিঠি ভুয়া সন্দেহ হওয়ায় তাকে আটকিয়ে পল্লী বিদ্যুৎ অফিসকে জানান।

মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জীবননগর জোনাল অফিসের এজিএম মোহাম্মদ মুহাইমিনুন ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা ঘটনা শুনে ঘটনাস্থলে যাই এবং বলয় কুমার হালদার সকলের সামনে পল্লী বিদ্যুতের কর্মচারি পরিচয় দিয়ে প্রতারণা পুর্বক মানুষকে বিদ্যুৎ সংযোগ দেয়ার কথা বলে টাকা নেয়ার কথা স্বীকার করে। তাকে থানা পুলিশে সোপর্দ করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আবু সাইদ বলেন,ঘটনার ব্যাপারে থানায় লিখিত এজাহার পাওয়া গেছে। মামলা রজুর বিষয়টি প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *