জীবননগর-উথলী সড়কে দূর্বৃত্তদের হানায় যাত্রীবাহী পরিবহন ও অ্যাম্বুলেন্স ভাংচুর

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর-উথলী সড়কের উথলী বিজিবি ক্যাম্প সংলগ্ন রাস্তায় দূর্বৃত্তদের ছুড়া ইট-পাথরে ঢাকা থেকে ফিরে আসা যাত্রীবাহী দর্শনাগামী দর্শনা ডিলাক্স ও রয়েল পরিবহন এবং রোগীবাহী অ্যাম্বুলেন্স’র কাচ ভেঙ্গে ক্ষতি সাধন করা হয়েছে। ঘটনাটি শনিবার রাত ৯ টার দিকে সংঘটিত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ধারণা করা হচ্ছে,অবরোধ কর্মসুচির সুযোগে এ ঘটনা ঘটানো
হতে পারে।


পুলিশ ও এলাকাবাসী সুত্র জানায়,প্রতিদিনের মত শনিবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী রয়েল ও দর্শনা ডিলাক্স পরিবহন ৯ টার দিকে জীবননগর হয়ে দর্শনার দিকে যাওয়ার সময় উথলী বিজিবি ক্যাম্প সংলগ্ন স্থানে পৌছানো
মাত্র অজ্ঞাত দূর্বৃত্তরা ওই সব পরিবহন লক্ষ্য করে রেল লাইনের পাথর ও ইট ছুড়তে থাকে। এ সময় জীবননগর হাসপাতাল থেকে রোগী নিয়ে চুয়াডাঙ্গার সদর হাসপাতালের উদ্দেশ্যে রওনা হওয়া একটি বেসরকারী অ্যাম্বুলেন্সও ঘটনাস্থলে দুর্বৃত্তদের হামলার শিকার হয়। ঘটনার সময় রয়েল পরিবহনের যাত্রীরা একযোগে দুর্বৃত্তদের ধাওয়া করলে তারা পালিয়ে যায় বলে জানা যায়।

এ ঘটনায় কেউ হতাহত না হলেও পরিবহন দু’টির পাশাপাশি অ্যাম্বুলেন্সের বিভিন্ন অংশের গ্লাস ভেঙ্গে ক্ষতি সাধন হয়েছে। ঘটনার পর পরই জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।


অ্যাম্বুলেন্স চালক দেওয়ান শফিকুল ইসলাম শফি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমার গাড়ীর সামনের গ্লাস ভাংচুর করা হয়েছে। দুর্বৃত্তরা মুলত: আমার গাড়ীতেই প্রথম হামলা করেছে। হামলার আমার গাড়ীর হেলপার সামান্য আহত হয়েছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনাটি উথলী বিজিবি ক্যাম্পের সামনে রাস্তার ওপর সংঘটিত হয়েছে। পরিবহনের গ্লাস ভাংচুর বলতে গ্লাস ফেটে ক্ষতি সাধন হয়েছে। ধারণা করা হচ্ছে,অবরোধ কর্মসুচিকে ঘিরে প্যানিক সৃষ্টি করতেই দুর্বৃত্তরা এই ঘটনা ঘটিয়েছে। জড়িতদের ব্যাপারে অনুসন্ধান করে গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *