জীবননগর শাখারিয়া পিচ মোড়ে যুবকের হামলায় কিশোর জখম

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শাখারিয়া পিচ মোড়ে এক যুবকের হামলায় এক কিশোর মারাত্মক ভাবে আহত হয়েছে। ঘটনাটি বুধবার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর স্কুলপাড়ার মৃত নিজাম উদ্দিনের ছেলে আব্দুল জলিলি বলেন,আমার ছেলে জনি মিয়ার(১৭) সাথে উপজেলার নতুনপাড়ার আরজাম আলীর(২২) অনেক আগে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হয়।

সেই ঘটনায় বিক্ষুব্ধ হয়ে আরজাম আলী বুধবার দুপুর ১২ টার দিকে আমার উক্ত ছেলেকে পিচ মোড়ে রাস্তায় আটকে শ্যালো মেশিনের হ্যান্ডেল দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। আরজাম আলী জীবননগর বাজারের হাসপাতাল সড়কের মৈসার্স বৈশাখী স্টোরের কর্মচারি। সে বিভিন্ন স্থানে উক্ত ব্যবস্থা প্রতিষ্ঠানের গ্যাস সিলিন্ডার নসিমন গাড়ী যোগে লোকজনের নিকট পৌছে দেয়। সেই নসিমন গাড়ীর শ্যালো মেশিনের হ্যান্ডেল দিয়ে মারপিট করে আহত করে।

সীমান্ত ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলাম পাকু বলেন,ঘটনার কথা আমি শুনেছি। আহত জনিকে চিকিৎসা শেষে নিজ বাড়ীতে অবস্থান করছে। ঘটনাটি আপস নিস্পত্তি হলে উভয়পক্ষের অভিভাবকদের নিয়ে সালিস বৈঠকে বসা হবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু সাইদ বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ঘটনার ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *