জীবননগর থানার দারগা রায়হানের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ গোয়ালপাড়ার ফারুক গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান একের পর এক মাদক বিরোধী কৌশলী অভিযান চালিয়ে মাদকের ছোট বড় চালানসহ মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করে আইনে সোপর্দ করছেন। তিনি দু’সপ্তাহের ব্যবধানে মাদকের বেশ কয়েকটি চালানসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

শনিবার রাত সাড়ে ১২ টার পর থেকে সকাল সাড়ে টার মধ্যে পৃথক দু’টি অভিযান চালিয়ে দু’জন চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন। পৃথক এ ঘটনায় থানায় মাদক আইনে দু’টি মামলা হয়েছে।

জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর এমএম রায়হান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গোয়ালপাড়া গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী ফারুক হোসেন(৪০) ফেনসিডিলের একটি চালান নিয়ে জীবননগর শহরের দিকে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে।

তিনি এ সংবাদের ভিত্তিতে কৌশল অবলম্বন করেন এবং গোয়ালপাড়া মাঠের সামনে রাস্তার পাশে অবস্থান নেন। ফারুক হোসেন পুলিশের টহল দল বরাবর আসা পৌছানো মাত্রই তাকে গ্রেফতার করেন। এ সময় তার নিকট থেকে ১১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ফারুক হোসেন উপজেলার গোয়ালপাড়া গ্রামের শহিদ মন্ডলের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে এবং গ্রেফাতরকৃত ফারুক হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *