জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে খয়েরহুদার যুবক ইমরান ও ভাসান মল্লিক গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের  মাদক বিরোধী পৃথক দু’টি স্থানে  অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ দুই কারবারিকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতদের নিকট থেকে ২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে মাদক বিরোধী এ অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় জীবননগর থানাশ মাদক আইনে পৃথক দু’টি মামলা হয়েছে।

পুলিশ সুত্র জানায় জীবননগর থানার সাব-ইন্সপেক্টর  শাহীনুর রহমান গোলদার সঙ্গীয় অফিসার ফোর্সসহ রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শিয়ালমারী এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে জীবননগর-দর্শনাগামী আঞ্চলিক মহাসড়কের ওপর হতে ১০ বোতল ফেন্সিডিলসহ ইমরান বিশ্বাস (২৫) নামের এক যুবককে আটক করা হয়। আটককৃত ইমরান বিশ্বাস জীবননগর থানাধীন খয়েরহুদা গ্রামের পূর্বপাড়ার মৃত সিরাজুল বিশ্বাসের ছেলে।

এর আগে একই দিন সন্ধ্যায় জীবননগর থানার সাব-ইন্সপেক্টর এস এম রায়হান সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার ধোপাখালী গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ওই গ্রামের সাহেব বাজার সংলগ্ন পাকা রাস্তার ওপর হতে ১১ বোতল ফেন্সিডিলসহ ভাসান মল্লিক (২৬) নামের এক যুবককে আটক করা হয়।

আটককৃত ভাসান মল্লিক খয়েরহুদা গ্রামের রিফুজীপাড়ার কামাল মল্লিকের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী এবং তাদেরকে ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। ঘটনার ব্যাপারে মাদক আইনে থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *