জীবননগর থানা পুলিশের অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ উপজেলার পৃথক দু’টি স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারত থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।  ঘটনার ব্যাপার থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।
জীবননগর থানার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান সঙ্গীয় ফোর্সসহ সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, গয়েশপুর গ্রামের প্রাক্তন মেম্বার মাহাতাব আলীর  বাড়ীর অদুরে তিন রাস্তার মোড় দিয়ে মিজানুর রহমান(৪০) নামের এক ব্যক্তি গাঁজার একটি চালানসহ জীবননগরের দিকে যাচ্ছে। তিনি উক্ত সংবাদের ভিত্তিতে ওই সড়কে অভিযান চালিয়ে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করেন।  তার নিকটে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন।
গ্রেফতারকৃত মিজানুর রহমান উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।
অন্যদিকে একই দিন রাত সাড়ে ৮ টার দিকে সাব-ইন্সপেক্টর এসএম রায়হান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মনোহরপুর ইউনিয়নের মানিকপুর গ্রামের তিন রাস্তার বটতলা মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন।  এসময় রাজা মিয়া(২৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেন। পুলিশ তার নিকট থাকা একটি বাগের ভিতর থেকে ভারত থেকে আমদানি নিষিদ্ধ ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। রাজা মিয়া মানিকপুর গ্রামের আজিমুল হকের ছেলে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার ব্যাপারে  মাদক আইনে পৃথক এ দু’টি  মামলা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *