আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগ নেতার বাড়ীতে দু:সাহসিক চুরি মোটর সাইকেল নিয়ে চম্পট চোরচক্র

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার  জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক,আন্দুলবাড়ীয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জামিরুল খানের বাড়ী দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। অজ্ঞাতনামা চোর বা চোরেরা রোববার দিনগত রাত সোমবার গভীর রাতে বিল্ডিংয়ের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে সিঁড়ি ঘরের নিচে থাকা মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী জামিরুল খান বলেন,আমি প্রতিদিনের মত রোববার দিনগত রাতের বেলা খাওয়া-দাওয়া শেষ করে আমার বিজিএ ৫ মোটর সাইকেল-১৫৫ সিসি সিঁড়ি ঘরের নিচে রেখে দোতলার রুমে রাত সাড়ে ১১ টার দিকে ঘুমিয়ে পড়ি। পরের দিন সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে ঘুম থেকে জেগে দেখি যে,আমার মোটর সাইকেলটি চুরি হয়ে গেছে। মোটর সাইকেলটি অজ্ঞাতনামা চোরেরা নিচতলার বারান্দার জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে মোটর সাইকেল নিচতলার পার্শ্ববর্তী কক্ষের দরজার ছিঁটকিনি খুলে চুরি করে নিয়ে যায়। মোটর সাইকেলটি বর্তমান বাজার মুল্য ৩ লাখ ২০ হাজার টাকা।

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ শফিকুল ইসলাম মোক্তর,ইউপি সদস্য শেখ শহিদুল ইসলাম কাস্টম , আন্দুলবাড়ীয়া বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ঘটনার ব্যাপারে দু:খ প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদেরকে খুঁজে বের করার দাবী জানিয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি আন্দুলবাড়ীয়া ইউনিয়নসহ জীবননগর উপজেলার বিভিন্ন গ্রাম ও  ব্যবসা প্রতিষ্ঠান,হাট-বাজার ও মাঠ-ঘাট,ক্ষেত-খামার থেকে একের পর এক মটর সাইকেল চুরি সংঘটিত হলেও এখনও পর্যন্ত কোন চোর/দুর্বৃত্তরা ধরা ছোঁয়ারা বাইরে। উপজেলাবাসী বর্তমানে চোর আতঙ্কে রয়েছেন।

এ ব্যাপারে,জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্তকরণের জন্য পুলিশি ব্যবস্থা তৎপর রহিয়াছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *