জীবননগরের আন্দুলবাড়ীয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

জীবননগর অফিস:-

জীবননগরর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৪ ব্যাবসা প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার  দুপুরের দিকে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহম্মেদ।

তিনি জানান, মঙ্গলবার দুপুরে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে মাংস, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম, মূল্যতালিকা ও ক্রয়-বিক্রয় রশিদ যাচাই কালে মেসার্স ইনা মাংসের দোকানে মুল্যতালিকা না থাকা ও যথাযথভাবে সংরক্ষণ করে বিক্রয় না করার অপরাধে প্রতিষ্ঠানটির মালিক  ইনামুল্লাহকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া মেসার্স কবির স্টোরের মালিক কবির হোসেনকে যথাযথভাবে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ এবং মেয়াদ ও মূল্যবিহীন পণ্য বিক্রয়ের অপরাধে ৬ হাজার টাকা, মেসার্স নজরুল স্টোরের মালিক নজরুল ইসলামকে  ৫ হাজার টাকা ও মেসার্স সেলিনা স্টোরের মালিক জাকির হোসেনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ব্যবসায়ীদের সতর্ক করা হয় এবং সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স এর একটি টিম অভিযান পরিচালনায় সহোযোগিতা করেন। সজল আহম্মেদ আরও জানান জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *