জীবননগর থানার দারগা শফিকুলের মাদক বিরোধী অভিযানে ধোপাখালীর মিন্টু ফেনসিডিলসহ গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান চালিয়ে ধোপাখালী গ্রামের মাদক ব্যবসায়ী মিন্টু মন্ডলকে(৫০) গ্রেফতার করেছেন।

মঙ্গলবার রাতে তাকে বাড়ীর সামনে রাস্তা থেকে গ্রেফতার করা হয়। ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন,আমি সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাত্রকালীন বিশেষ অভিযান ও মাদক বিরোধী অভিযান পরিচালনায় ব্যস্ত ছিলাম উপজেলার মনোহরপুর ইউনিয়ন এলাকায়।

অভিযান পরিচালনা কালে আমরা ধোপাখালী গ্রামে অবস্থান করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মিন্টু মন্ডল নামের এক ব্যক্তি ফেনসিডিলের একটি চালান পাচারের চেষ্টা করছে। আমরা এ সংবাদের ভিত্তিতে গ্রেফতারকৃত আসামি মিন্টু মন্ডলের বাড়ীর আশেপাশে কৌশল অবস্থান গ্রহন করি।

মিন্টু মন্ডলকে রাত সাড়ে ১১ টার দিকে ফেনসিডিলসহ তার বাড়ীর সামনে ইটের রাস্তার ওপর পেয়ে আটক করি। তার নিকট থাকা আমদানি নিষিদ্ধ ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত মিন্টু মন্ডল গোপনে ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। আমরা তাকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গ্রেফতার করি। ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *