জীবননগরে ৮ বছরের শিশু কন্যাকে গলা কেটে হত্যা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গোয়ালপাড়া বাজার মোড় মাঠে দিনে –দুপুরে মরিয়ম(৮) নামের এক শিশু কন্যাকে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা গলা কেটে হত্যা করেছে। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরের দিকে সংঘটিত হয়েছে।

পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে সনাক্ত ও গ্রেফতার করা সম্ভব হয়নি।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া মাঠপাড়ার দিনমজুর ইকবাল হোসেনের কন্যা মরিয়ম খাতুন(৮) তার আরো দু’ছোট বোনকে নিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে বাড়ীর অদুরে গোয়ালপাড়া বাজার মোড় মাঠে ঘাস কাটতে যায়। সেখানে অজ্ঞাত এক যুবক মরিয়ম খাতুনকে পার্শ্ববর্তী একটি ভুট্টা ক্ষেতের মধ্যে নিয়ে যায়।

অন্যদিকে দু’বোন তাদের বড় বোনকে না পেয়ে বাড়ীতে চলে যায়। এ ঘটনার কয়েক ঘন্টা পর মরিয়মের গলা কাটা লাশ ভুট্টা ক্ষেতের মধ্যে পড়ে থাকতে দেখা যায়।

নিহত মরিয়মের মেঝ বোন আরজিনা খাতুন(৭) পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়,তারা মাঠে ঘাস কাটতে গেলে এক যুবক তাদেরকে বুধবারও একই সময় উত্যক্ত করেছিল।

সেই একই যুবক বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোয়ালপাড়া মাঠে দেখা যায় এবং তার বোন মরিয়মকে জোর করে ভুট্টা ক্ষেতের মধ্যে নিয়ে যায়। এ সময় তারা বাড়ীতে চলে যায়। প্রত্যক্ষদর্শী শিশু আরজিনা ওই যুবককে দেখলে চিনতে পারবে তবে,নাম জানে না।

সীমান্ত ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন মোল্যা বলেন,ঘটনাটি নির্মম ও লোমহর্ষক। ঘটনার সাথে জড়িত যেই হোক তাকে খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি। নিহতের বোনের দেয়া তথ্যানুযায়ী মনে হচ্ছে ঘটনার সাথে জড়িত যুবক এলাকার এবং তাকে গ্রেফতার করা যাবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করা হবে। জড়িতকে সনাক্ত করতে সব ধরনের পুলিশি তৎপরতা শুরু হয়েছে। আশা করছি খুব শিগগিরই ঘটনার সাথে জড়িতকে গ্রেফতার করতে সক্ষম হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *