জীবননগর আন্দুলবাড়ীয়া-হারদা সড়কে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-১ আহত-৩

জীবননগর অফিস:

-চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-হারদা সড়কে বৃহস্পতিবার দুপুরের দিকে দু’টি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আরাফাত(১৭) নামের এক কিশোর যুবক নিহত হয়েছেন।এ সময় মোটর সাইকেলে থাকা তিনজন আহত হন। আহতদেরকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের আন্দুলবাড়ীয়া-হারদা সড়ক দিয়ে বৃহস্পতিবার দুপুর দুইটার সময় আন্দুলবাড়ীয়া মিস্ত্রিপাড়ার ছোট খোকার ছেলে আরাফাত মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন।
অন্যদিকে একই সময়ে একই সড়ক দিয়ে একটি মোটর সাইকেল যোগে আন্দুলবাড়ীয়া হারদাপাড়ার মমিনুলের ছেলে জাহাঙ্গীর(২৪),সানোয়ারের ছেলে সুমন হোসেন(২৪) এবং ওমর আলীর ছেলে নাসিম(২০) দর্শনা থানাধীন চাঁদপুর গ্রাম থেকে বাড়ীতে ফেরার পথে  মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয়। এতে আরাফাত মারাত্মক ভাবে আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে মারা যায়।
অন্যদিকে অপর দিকে জাহাঙ্গীর, সুমন ও নাসিম আহত হয়। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেন। পরে নিহত আরাফাতের পরিবারের ঘটনার ব্যাপারে কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করেন।
জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আবু সাইদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহতের পরিবারের দাবীর প্রেক্ষিতে লাশ বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তর করা হয়। ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *