জীবননগর নিধিকুন্ডুতে স্বামীর প্রতি অভিমান করে আত্মহত্যা 

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নিধিকুন্ডু গাঙপাড়ায় গৃহবধূকে মোবাইল ফোনে কথা বলতে নিষেধ করায় স্বামীর প্রতি অভিমান করে বিষ পানে আতহত্যা করেছেন। ঘটনাটি মঙ্গলবার দুপুর দুইটার দিকে সংঘটিত হয়েছে।
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের নিধিকুন্ডু গাঙপাড়ার ফারুক হোসেনের স্ত্রী সাথী খাতুন(৩৫) মোবাইল বিভিন্ন মানুষের সাথে কথা বলে আসছিল। ব্যাপারটি সন্দেহের চোখে দেখেন স্বামী ফারুক হোসেন ও তার পরিবার। বিষয়টি নিয়ে গৃহবধূ সাথী খাতুনের সাথে তার স্বামী ফারুকের কথা কাটাকাটির এক পর্যায়ে গৃহবধূ সাথী খাতুন বাড়ীর লোকজনের অজান্তে নিজ ঘরে বিষপান করে। বিষয়টি পরিবারের লোকজন টের পেয়ে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক গৃহবধূ সাথীকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। পরিবারের তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করার কয়েক মিনিটের মাথায় মারা যায়।
এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মহাসিন  বলেন, আমিও শুনেছি মোবাইল ফোনে কথা বলা নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে গৃহবধূ সাথী খাতুন বিয়পানের এক পর্যায়ে চিকিৎসাধীন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মারা যায়।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন ঘটনার পর চুয়াডাঙ্গা সদর হাসপাতালে গৃহবধূ সাথী খাতুন মারা যায়।  চুয়াডাঙ্গা সদর থানা লাশের সুরতহাল প্রতিবেদন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *